বিটেকে নবীনবরণ ও বিদায় ১৬ জানুয়ারী

101

BTECবিটেক সংবাদদাতাঃ

টাঙ্গাইলের কালিহাতীতে অবস্থিত বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের (বিটেক) ৫ম ব্যাচের বিদায় ও ৮ম ব্যাচের নবীনবরণ অনুষ্ঠান আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হবে। বিটেকের প্রিন্সিপাল ড. ইঞ্জি. আতাউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বস্ত্র পরিদপ্তরের পরিচালক মোহাম্মদ ইসমাইল (অতিরিক্ত সচিব), কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, আসন্ন কালিহাতী উপনির্বাচনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাসান ইমাম খান সোহেল হাজারী, সিম ফেব্রিক্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারস অ্যাসোসিয়েশনের সভাপতি ইঞ্জি. মোজাফ্ফর হোসেন এবং হ্যামস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও আইবি’র টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিভিশন এর সভাপতি ইঞ্জি. সফিকুর রহমান।
এছাড়া সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং শিক্ষার্থীরা উপস্থিত থেকে অনুষ্ঠানের শোভাবর্ধন করবেন।
নানা আয়োজনের মধ্য দিয়ে সাজানো হয়েছে এ নবীনবরণ ও বিদায় অনুষ্ঠানটি। সকাল ৯ টায় দেয়ালিকা উন্মোচন এবং বৃক্ষরোপনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হবে। এরপর সাড়ে ৯ টায় ক্যাম্পাসের অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে নবীনদের বরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হবে। সন্ধ্যা ৭ টা থেকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

ব্রেকিং নিউজঃ