বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র সুইজারল্যান্ড যাত্রা

151

1স্টাফ রিপোর্টারঃ
টাঙ্গাইলের সন্তোষে অবস্থিত মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. আলাউদ্দিন সুইজাল্যান্ড যাত্রা করেছেন। সুইজারল্যান্ডের ল্যুজেনিতে শুক্রবার থেকে আগামী সোমবার পর্যন্ত অনুষ্ঠেয় ‘ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি স্পোর্টস ফেডারেশন’(এফআইএসইউ)-এর ৩৪তম জেনারেল অ্যাসেম্বিলিতে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদের প্রতিনিধি হিসেবে যোগদানের জন্য ঢাকা থেকে বৃহস্পতিবার সকালে জেনেভার উদ্দেশে তিনি যাত্রা করেছেন।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও লাইফ সাযেন্স অনুষদের ডিন অধ্যাপক ড. সিরাজুল ইসলাম, উপ-রেজিস্ট্রার (প্রশাসন) হারুন-অর-রশিদ, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ আব্দুল্লাহ আল রিপন, উপ-রেজিস্ট্রার জিল্লুর রহমান ও ভাইস চ্যান্সেলরের পিএস মোহাম্মদ কানিছুর রহমান প্রমুখ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে প্রফেসর ড. আলাউদ্দিনকে বিদায় জানান। আগামী ১৪ নভেম্বর (শনিবার) তাঁর দেশে ফেরার কথা রয়েছে।
এ সময়ে বিশ্ববিদ্যালয়ের অ্যানভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক, লাইফ সায়েন্স অনুষদের ডিন ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সিরাজুল ইসলাম মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের রুটিন দায়িত্ব পালন করবেন বলে বিশ্ববিদ্যালয় সূত্রে জানানো হয়েছে।

ব্রেকিং নিউজঃ