বাসের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশা চালকের

55

ধনবাড়ী প্রতিনিধি//

টাঙ্গাইলের ধনবাড়ীতে বিনিময় পরিবহন বাসের ধাক্কায় আজিজ (৬০) নামের এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন আশরাফ উদ্দিন নামের অটোরিকশা যাত্রী। সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার বাঘিল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আজিজ মধুপুর উপজেলার আড়ালিয়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে এবং আহত আশরাফ উদ্দিনের বাড়ি একই উপজেলার গোলাবাড়ী ইউনিয়নের চাকন্ড বীর গ্রামে। তিনি অটোরিকশা যাত্রী ছিলেন। বর্তমানে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

 




স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে একটি অটোরিকশা  যাত্রী নিয়ে ভাইঘাট থেকে বাঘিল চাকন্ড যাচ্ছিল। পথে ঢাকাগামী বিনিময় পরিবহন নামে একটি বাস পেছন থেকে এসে অটোরিকশাটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান চালক।

ধনবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সোহাগ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত যাত্রীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় বিনিময় পরিবহন বাসটি জব্দ করা গেলেও ঘাতক বাস চালক ও হেলপার পালিয়ে যায়। আইনি প্রক্রিয়া শেষে অটোরিকশা চালকের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।




ব্রেকিং নিউজঃ