বাসাইল প্রেসক্লাবের বার্ষিক সভা ও কমিটি গঠন

134

pageবাসাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের বাসাইল প্রেসক্লাবের বার্ষিক সভা ও নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার সর্বসম্মতিক্রমে দৈনিক ইত্তেফাক পত্রিকার বাসাইল সংবাদদাতা আশিকুর রহমান পলাশকে সভাপতি ও দৈনিক নয়াদিগন্তের বাসাইল সংবাদদাতা মাহমুদুল হাসানকে সম্পাদক করে বাসাইল প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।
সকাল ১০ টায় স্থানীয় প্রেসক্লাবে প্রথম পর্বে বার্ষিক প্রতিবেদন পেশ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে নতুন কমিটি গঠনের জন্য নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন বাসাইল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও চ্যানেল আইয়ের টাঙ্গাইল প্রতিনিধি মুসলিম উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে দৈনিক ইত্তেফাকের বাসাইল সংবাদদাতা আশিকুর রহমান পলাশকে সভাপতি ও দৈনিক নয়া দিগন্তের সংবাদদাতা মাহমুদুল হাসানকে সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

কমিটির অন্য কর্মকর্তারা হলেন- সহ সভাপতি আবুল কাশেম (দৈনিক যায়যায়দিন), অর্থ-সম্পাদক এম কে ভুইয়া সোহেল (দৈনিক মানবজমিন), যুগ্ম সস্পাদক খাইরুল ইসলাম তালহা (দৈনিক বাংলাদেশ সময়), সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক আব্দুল লতিফ (দৈনিক সংগ্রাম), ক্রীড়া সম্পাদক রুবেল মিয়া (দৈনিক আমার দেশ), প্রচার ও দপ্তর সম্পাদক এনায়েত করিম বিজয় (দৈনিক ইনকিলাব)। কার্যনির্বাহী সদস্য- শহিদুল ইসলাম (দৈনিক প্রগতির আলোর), রাশেদা সুলতানা (দৈনিক দেশকথা), সাহানাজ খানম (সাপ্তাহিক পাপিয়া), মাসুদ রানা (দৈনিক সকালের খবর)। সভার প্রথমেই প্রেসক্লাবের সভাপতির পিতার মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয় এবং দোয়ার আয়োজন করা হয়।

ব্রেকিং নিউজঃ