বাসাইল থেকে ছিনতাই হওয়া ১০টি গরুসহ পিকআপ মির্জাপুরে উদ্ধার

129

Mirzapur Picturer 17-11-2015মির্জাপুর সংবাদদাতাঃ
বাসাইল থেকে ছিনতাই হওয়া পিকআপসহ ১০টি গাভী উদ্ধার করেছে টাঙ্গাইলের মির্জাপুরে থানা পুলিশ । মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে উপজেলার উয়ার্শী ইউনিয়নের নগর ভাদগ্রাম বাজার থেকে পিকআপসহ গাভীগুলো উদ্ধার করা হয়। তবে পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি।
পুলিশ ও পিকআপভ্যানের চালক মহসীন আলী টিনিউজবিডি.কমকে জানান, সোমবার কুষ্টিয়ার গরু ব্যবসায়ী দানা ব্যাপারী দিনাজপুরের আমবাড়ি গরুর হাট থেকে ১০টি গরু কিনেন। সন্ধ্যায় পিকআপে করে ঢাকার গাবতলীর উদ্দেশ্যে রওনা হন। রাত দুইটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসাইল উপজেলার বাঐখোলা এলাকায় পৌঁছালে ১০/১২ জনের একটি ছিনতাইকারী দল অপর একটি পিকআপ নিয়ে গরু ভর্তি পিকআপটির গতিরোধ করে।
পরে ছিনতাইকারীরা গরু ভর্তি পিকআপের চালক মহসীন আলীকে বাঐখোলা এলাকায় এবং গরু ব্যাপারী মো. দানা মিয়াকে মহাসড়কের মির্জাপুরের জামুর্কী এলাকায় মারপিট করে পিকআপ থেকে নামিয়ে দিয়ে পিকআপ নিয়ে চলে যায়। ছিনতাইকারীরা মির্জাপুর হয়ে দক্ষিণে নাগরপুর যাওয়ার পথে উপজেলার নগর ভাদগ্রাম বাজারে পৌঁছলে ওই বাজারের পাহারাদার হাসান মিয়ার সন্দেহ হয়। পরে ছিনতাইকারী দলের সদস্যরা গরু ভর্তি পিকআপটি ওইস্থানে রেখে কৌশলে পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ গরুভর্তি পিকআপটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
গরুর ব্যাপারী দানা মিয়া টিনিউজবিডি.কমকে বলেন, দিনাজপুরের আমবাড়ি হাট থেকে ২ লাখ ৩০ হাজার টাকায় ১০টি গরু কিনে পিকআপযোগে ঢাকার গাবতলী যাচ্ছিলেন। পথিমধ্যে ছিনতাইকারীরা তাকে ও চালক মহসীনকে মারপিট করে রাস্তায় ফেলে পিকআপ নিয়ে পালিয়ে যায়।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন গরু ভর্তি পিকআপ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে টিনিউজবিডি.কমকে জানান, ছিনতাইকারীদের চিহ্নিত ও গ্রেফতার করতে পুলিশ কাজ করছেন।

ব্রেকিং নিউজঃ