বাসাইল আওয়ামী লীগের সম্পাদক গাউছকে পূণরায় পদে বহাল

146

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের বাসাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান গাউছকে পূণরায় সাধারণ সম্পাদক হিসেবে বহাল রেখে কেন্দ্রীয় আওয়ামী লীগ চিঠি দিয়েছে। সোমবার (১১ অক্টোবর) হাজী মতিউর রহমান গাউছকে সাধারণ সম্পাদক হিসেবে পূণবহাল করে কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়ার স্বাক্ষরিত একটি চিঠি টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ বরাবর পাঠানো হয়েছে।
চিঠি সূত্রে জানা যায়, গত রবিবার (৩ অক্টোবর) বাসাইল উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ হতে অব্যাহতির বিষয়ে প্রতিকার চেয়ে হাজী মতিউর রহমান গাউছ একটি আবেদন কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তরে জমা দেন। অব্যাহতির বিষয়টি কেন্দ্রীয় আওয়ামী লীগ তদন্ত করে। তদন্তের মাধ্যমে জানা যায়, সংগঠনের গঠনতন্ত্র বর্হিভূত প্রক্রিয়ায় ও বেআইনিভাবে বাসাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান গাউছকে অব্যাহতি প্রদান করা হয়েছে। তাই কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত অনুযায়ী হাজী মতিউর রহমান গাউছকে তার পদে পূনর্বহাল করে সাংগঠনিকভাবে নির্দেশ প্রদান করে।
উল্লেখ্য, গত (২৮ সেপ্টেম্বর) জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত চিঠির মাধ্যমে হাজী মতিউর রহমান গাউছকে বাসাইল উপজেলা সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়।

ব্রেকিং নিউজঃ