বাসাইলে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ উপহার দিলেন কেয়ার ক্লাব

66

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের বাসাইল উপজেলা নথখোলায় সুবিধাবঞ্চিত নিম্নআয়ের মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে সামাজিক সংগঠন ‘কেয়ার ক্লাব’। রবিবার (৯ মে) উপজেলার কাশিল ইউনিয়নের নথখোলা প্রাইমারী স্কুলে এ ঈদ উপহার বিতরণ করেন ক্লাবের সদস্যরা। এই সংগঠনটি পর্যায়ক্রমে সমাজের সুবিধাবঞ্চিতদের বিভিন্নভাবে সহযোগিতা ও তাদের সমস্যা থেকে উত্তরণের জন্য কাজ করে আসছে।
ঈদ উপহার দেয়ার পর অনূভুতি প্রকাশ করে কেয়ার ক্লাবের সভাপতি সিনহা ইসলাম অর্ণা টিনিউজকে বলেন, বিপদের সময়ে মানুষের পাশে দাড়িয়ে খুব ভালো লাগছে। আমরা শতাধিক পরিবারকে সাহায্য করতে পেরেছি। মানুষের পাশে সাধ্যমত দাঁড়াচ্ছি। ইনশাআল্লাহ সামনেও মানুষের পাশে থাকার ইচ্ছা আছে। আমরা আগামিতেও ক্লাবের সকল সদস্য মানবসেবা করে যাবো।
ঈদ উপহার পেয়ে ডলিমন বেগম আবেগী কন্ঠে টিনিউজকে বলেন, ছোট ছোট ছেলে মেয়েরা আমাদের এই ঈদের জন্য শাড়ী কাপর উপহার দিয়েছে। তাদের জন্য আমি প্রান খুলে দোয়া করি তারা যেনো অনেক দিন বেঁচে থাকে। লুঙ্গি পেয়ে একি অনুভুতি জানান শাজাহান মিয়া। এ ঈদ উপহারের মধ্যে রয়েছে মেয়েদের জন্য শাড়ী কাপর, ছেলেদের জন্য লুঙ্গি।
ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে অংশ নেয় সামাজিক সংগঠন কেয়ার ক্লাবের সভাপতি সিনহা ইসলাম অর্ণা, সাধারণ সম্পাদক নাজমুল হাসান, সাংগঠনিক সম্পাদক সাদিয়া আফরিন, কার্যালয় সম্পাদক সোয়াইব, সদস্য সুহি, উৎস, অপি, মাহিম ফাহিম প্রমুখ। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক শহীদুল্লাহ মিয়া, নথখোলা প্রাইমারী স্কুলের সভাপতি মোশারফ হোসেন, সমাজ সেবক লাল মাহমুদ, ফরিদ আহমেদ, সোহেল রানাসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

ব্রেকিং নিউজঃ