বাসাইলে সাবেক এমপি শওকত মোমেনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

164

2বাসাইল সংবাদদাতাঃ
টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সাবেক সংসদ সদস্য কৃষিবিদ শওকত মোমেন শাহজাহানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার সন্ধ্যায় বাসাইল উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বাসাইল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শামছুল আলম মাষ্টারের সভাপতিত্বে স্বরণ সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান গাউছ, সহ-সভাপতি রতন মিয়া, যুগ্ম সম্পাদক আল মামুন খান নবু, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম পিন্টু, পৌর আওয়ামী লীগের আহবায়ক খন্দকার মনিরুজ্জামান টুলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিজুল ইসলাম খান জসিম প্রমূখ।
অপরদিকে বাসাইল জোবেদা রুবেয়া মহিলা কলেজের শিক্ষক ও শিক্ষার্থী সমন্বয়ে সকালে  শোক র‌্যালী ও স্বরণসভা অনুষ্ঠিত হয়। মহিলা কলেজের গভর্নিং বডির সভাপতি ও উপজেলা নিবার্হী অফিসার মিলিয়া শারমিনের সভাপতিত্বে স্বরণসভায় সাবেক এমপি কৃষিবিদ অধ্যাপক শওকত মোমেন শাহজাহানের কর্মময় জীবন ও সাফল্য তুলে ধরে স্মৃতিচারন মূলক বক্তব্য রাখেন অধ্যক্ষ মশিউর রহমান খান আপেল, কৃষিবিদ সুনীল রায় স্বপন, খালেকুজ্জামান সুজন প্রমূখ। অনুষ্ঠান শেষে মরহুমের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

ব্রেকিং নিউজঃ