বাসাইলে সাংবাদিক বিজয়ের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

59

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের বাসাইলে বাংলা ট্রিবিউনের প্রতিনিধি সাংবাদিক এনায়েত করিম বিজয়ের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবিতে সামাজিক সহায়ক সংস্থা ঠিকানা’র উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে বাসাইল উপজেলা শহীদ মিনার চত্বরে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।
এ সময় বক্তব্য রাখেন সামাজিক সহায়ক সংস্থা ঠিকানা’র চেয়ারম্যান মাসুদুজ্জামান রোমেল, লোটাস ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা সফিকুল ইসলাম লোটাস, ঠিকানার কর্মী আনিছুর রহমান বাহাদুর, সোহেল, আব্দুল লতিফ, বাদশা মিয়া, খোকা মিয়া, নাজমুল, সজিব খান, শামছু মিয়া প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, ‘বাংলা ট্রিবিউনের টাঙ্গাইল প্রতিনিধি ও সামাজিক সহায়ক সংস্থা ঠিকানা’র একনিষ্ঠকর্মী সাংবাদিক এনায়েত করিম বিজয়ের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামিদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানাচ্ছি।’
প্রসঙ্গত, গত (৭ ফেব্রুয়ারি) টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাউলজানি ইউনিয়ন পরিষদ এলাকায় পেশাগত দায়িত্বপালনকালে সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক এনায়েত করিম বিজয়। এ ঘটনায় আহত এনায়েত করিম বিজয় নিজেই বাদী হয়ে বাসাইল থানায় ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী হবিকে প্রধান আসামি করে ১২ জনের নাম উল্লেখ ও আরও ১০-১২ জন অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

ব্রেকিং নিউজঃ