বাসাইলে সাংবাদিকের উপর হামলার ঘটনায় মামলা দায়ের

84

স্টাফ রিপোর্টার ॥
পেশাগত দায়িত্ব পালনকালে বাংলা ট্রিবিউনের টাঙ্গাইল জেলা প্রতিনিধি এনায়েত করিম বিজয়ের উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে এনায়েত করিম বিজয় বাদি হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় বাসাইল উপজেলার কাউলজানি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান চৌধুরী হবিকে প্রধান আসামীসহ ১২ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া মামলায় অজ্ঞাত আরো ১০ থেকে ১২ জনকে আসামী করা হয়। এনায়েত করিম বিজয় বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মামলা দায়েরের ব্যাপারে বাসাইল থানার (ওসি) হারুনুর রশিদ টিনিউজকে বলেন, আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। আশা করছি দ্রুতই তাদেরকে গ্রেফতার করা হবে।
হামলার শিকার সাংবাদিক এনায়েত করিম বিজয় টিনিউজকে বলেন, আমি এ ঘটনায় জড়িত সকলকেই দ্রুত গ্রেফতার এবং বিচারের দাবি করছি।
এদিকে এ হামলার প্রতিবাদ ও আসামীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার (৮ ফেব্রুয়ারি) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।
টাঙ্গাইলের বাসাইলে কাউলজানি ইউনিয়ন পরিষদের কাছে একটি জমি নিয়ে পরিষদের সঙ্গে গ্রামের একটি পরিবারের বিরোধ চলে আসছে। রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে ওই জমিতে পরিবারটি ঘর তোলার চেষ্টা করে। এ সময় ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরীর উপস্থিতিতে চেয়ারম্যানের পক্ষের লোকজন তাদের বাধা দেয়। দ্রুতই সেখানে দুই পক্ষের সংঘর্ষের সৃষ্টি হয়। ঘটনাস্থলে পেশাগত দায়িত্বপালনে চেয়ারম্যানের পক্ষের লোকজন এনায়েত করিম বিজয়ের উপর হামলা করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথম উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করে। পরে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেলারেল হাসপাতালে রেফার্ড করে।

 

 

ব্রেকিং নিউজঃ