বাসাইলে লিখিত অভিযোগেও বন্ধ হচ্ছে না বাংলা ড্রেজার

70

অর্ণব আল আমিন, বাসাইল ॥
টাঙ্গাইলের বাসাইলে লিখিত অভিযোগেও বন্ধ হচ্ছে না বাংলা ড্রেজার। দিন দিন বাংলা ড্রেজারের মহাউৎসব চলছেই। উপজেলার কাউলজানী ইউনিয়নের বার্থা গ্রামের ব্যাংড়া বিলে অবৈধ ড্রেজার দিয়ে বালু উত্তোলন করছে বালু খেকো মাসুম ও গাজী।
গত বুধবার (২ নভেম্বর) উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আরিফুন্নাহার রিতার কাছে লিখিত অভিযোগ করেন সাইফুল ইসলাম ও মুকলেসুর রহমান।




অভিযোগকারী সাইফুল ইসলাম জানান, কাউলজানী বার্থা গ্রামে ব্যাংড়া বিলে থেকে বালু উত্তোলন করে বিভিন্ন জায়গায় পুকুর ভরাট ও জমিতে বাড়ি তৈরি করতে ড্রেজার দিয়ে বালু ফেলছে। যে জায়গাতে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করছে, সেখানে আমাদের জমি রয়েছে। আমার ১০৫ শতাংশ জমি ও আমার চাচার ৬০ শতাংশ জমি ভেঙে যাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। বালু খেকো মাসুম ও গাজীকে মৌখিক ভাবে নিষেধ করা হলে তারা নানা রকম হুমকি, ভয়ভীতি প্রদর্শন করে। এমনকি প্রাণনাশের ভয় দেখায়। আমি ও আমার চাচা ঢাকায় থাকি। কোন উপায় না পেয়ে গত বুধবার (২ নভেম্বর) উপজেলা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করি। রোববার (৬ নভেম্বর) এসিল্যান্ডের সাথে দেখা করি। গত বুধবার (২ নভেম্বর) অভিযোগ করলেও এখন পর্যন্ত কোনো প্রতিকার পাইনি।




উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আরিফুন্নাহার রিতা বলেন, অভিযোগ পেয়েছি, আমরা দেখতেছি, এগুলো ধারাবাহিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা অভিযান চালাবো, আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

ব্রেকিং নিউজঃ