বাসাইলে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে- আযম খান

182

Basail_Tangail_picস্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশের মানুষ আজ একটি সুন্দর নির্বাচনের জন্য অপেক্ষা করছে। রাত যতই দীর্ঘ হোক সকাল হবেই। এই অগণতান্ত্রিক সরকারের কর্তৃত্ব যত দীর্ঘই হোক বিদায় নিতেই হবে। তাই রাজনৈতিক দুষারোপ, বিরোধী দলের নেতা কর্মীদের হয়রানী, অত্যাচার, খুন ও ঘুমের রাজনীতি পরিহার করে একটি সফল সংলাপের মাধ্যমে গণতান্ত্রিক প্রক্রিয়ায় জনগণের আশা আকাঙ্খার বাস্তবায়নের লক্ষ্যে অনতি বিলম্বে একটি সুন্দর ও সুষ্ঠু নির্বাচনের আহবান করেন। মনে রাখবেন পৃথিবীর কোন দেশেই কর্তৃত্ববাদী সরকারেরই বিদায় সুখকর হয়নি।
আজ মঙ্গলবার দুপুরে টাঙ্গাইলের বাসাইল উপজেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত জাতীয়তাবাদী যুবদলের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা ও টাঙ্গাইল জেলা বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট আহমেদ আজম খান এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বিএনপি নেতা কর্মীরা আজ খুন, গুম, গ্রেফতার নির্যাতন আতঙ্কে পর্যধস্ত। দেশে আজ গণতন্ত্র নেই, নেই কথা বলার স্বাধীনতা, নেই লেখার স্বাধীনতা, সাড়াদেশে আজ এসব সংকটময় অবস্থার মধ্য দিয়ে জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী অত্যন্ত অনারম্ভর ও ঘরোয়া পরিবেশে পালিত হচ্ছে। আজ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরাও পক্ষপাতদুষ্ট রাজনৈতিক বক্তব্য দিয়ে যাচ্ছে। ফলে প্রকৃত অপরাধীরা পার পাচ্ছে। এই মূহুর্তে দুষ্টের দমন সৃষ্টের লালন না হলে সাড়া বাংলাদেশটাই অপরাধীদের অভয়ারণ্য হয়ে যাবে। দুষ্কৃতি কারীদের হাতে বিদেশি নাগরিক খুন হওয়ার দায় সরকার বিএনপির উপর চাপিয়ে দেয়ার অপচেষ্টা করছে। বিদেশি নাগরিক সহ দেশের সকল খুনের  সঠিক তদন্ত করে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান। আওয়ামী সরকারের প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, এই কর্তৃত্ববাদী সরকারের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্বভাবে আন্দোলন করতে হবে।
বাসাইল উপজেলা যুবদলের আহবায়ক আবুল কালাম আজাদ পিন্টুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম, উপজেলা বিএনপি’র আহবায়ক এনামুল করিম অটল, পৌর বিএনপি’র সভাপতি মামুন আল জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আকতারুজ্জান তুহিন, উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম বাবুল, আব্দুর রউফ খান, কাশিল ইউনিয়ন বিএনপি’র সভাপতি রমজান আলী খান, কাশিল বটতলা শ্রমিক ফেডারেশনের সভাপতি আবু সাঈদ খান, পৌর যুবদলের আহবায়ক বাবুল আহমেদ প্রমুখ।

ব্রেকিং নিউজঃ