বাসাইলে মুক্তিযোদ্ধা স্মার্ট কার্ড গ্রহণ করলেন বিচারপতি আবু আহমেদ জমাদার

63

অর্ণব আল আমিন, বাসাইল ॥
টাঙ্গাইলের বাসাইল উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে। এ সময় হাইকোর্টের বিচারপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ জমাদার বাসাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা পারভিনের নিকট থেকে নিজের মুক্তিযোদ্ধা ডিজিটাল সনদ ও স্মার্ট আইডিকার্ড গ্রহণ করেন। উপজেলার ৫০১ জন বীর মুক্তিযোদ্ধার মাঝে সনদ ও স্মার্ট আইডি কার্ড ও প্রয়াত বীর মুক্তিযোদ্ধাদের উত্তরাধিকারী আরও ৪০৬ জনেকে ডিজিটাল মুক্তিযোদ্ধা সনদ প্রদান করা হয়েছে।




বুধবার (২ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত এক অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও প্রয়াত বীর মুক্তিযোদ্ধাগণের উত্তরাধিকারদের হাতে এসব সনদ ও স্মার্ট কার্ড তুলে দেওয়া হয়।




উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা পারভিনের সভাপতিত্বে আয়োজিত সনদ ও স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের। তিনি বীর মুক্তিযোদ্ধাদের হাতে আনুষ্ঠানিকভাবে এসব ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড তুলে দিয়ে কার্যক্রমের উদ্বোধন করেন।




অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মতিয়ার রহমান গাউজ, বাসাইল পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুর-ই-লায়লা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের বীর মুক্তিযোদ্ধাসহ সকল বীর মুক্তিযোদ্ধা ও তাদের উত্তরাধিকার সদস্যরা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ