বাসাইলে মুক্তিযোদ্ধা পরিবারকে ঘর উপহার দিল সেনাবাহিনী

35

অর্ণব আল আমিন,বাসাইল ॥
টাঙ্গাইলের বাসাইলে মৃত সেনা বীর মুক্তিযোদ্ধা পরিবার ও দুই সেনা বীর মুক্তিযোদ্ধাকে পাকা টিনশেড ঘর উপহার দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। সেনাবাহিনী প্রধানের পক্ষ থেকে তাদেরকে এই ঘর প্রদান করা হয়।




বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বেলা ১১ টায় বঙ্গবন্ধু সেনানিবাসের ১১ রিভারাইন ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সাখাওয়াত হোসেন উপস্থিত থেকে উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের সেনা বীর মুক্তিযোদ্ধা মৃত আব্দুল মালেকের পরিবার, আদাজান বিলপাড়া গ্রামের সেনা বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন ও কাশিল ইউনিয়নের বাঘিল গ্রামের সেনা বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমানের কাছে ঘর হস্তান্তর করেন।




এর আগে ঘরগুলো একজন ঠিকাদারের মাধ্যমে নির্মাণ করেন সেনাবাহিনীর একটি ইউনিট। বারান্দাসহ পাঁকা ঘরগুলোতে ২টি রুম, আলাদা রান্না ঘর, ওয়াশ রুম এবং টিউবওয়েল স্থাপন করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আরিফুন্নাহার রিতা, উপজেলা মুক্তিযোদ্ধার কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আল মামুন, কাশিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রমজান আলী সহ প্রমুখ।




বঙ্গবন্ধু সেনানিবাসের ১১ রিভারাইন ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সাখাওয়াত হোসেন জানান, অবসরপ্রাপ্ত অসহায় বীর মুক্তিযোদ্ধাদের সেনাবাহিনীর পক্ষ থেকে আবাসনের জন্য পাকা ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। তারা দেশের জন্য জীবন বাজি রেখে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিল। বিভিন্ন জায়গায় আরো গৃহহীন সেনা বীর মুক্তিযোদ্ধাদের জন্য ঘর নির্মাণের কাজ চলছে।

ব্রেকিং নিউজঃ