বাসাইলে মাছ ধরার সময় নদীতে ডুবে কিশোর নিখোঁজ

187

pani_13স্টাফ রিপোর্টারঃ

টাঙ্গাইলের বাসাইলে মাছ ধরতে দিয়ে বায়েজিদ (১৬) নামের এক কিশোর পানিতে ডুবে নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার নাইকানবাড়ী ক্লাবঘর এলাকায় বংশাই নদীতে মাছ ধরতে এসে পানিতে ডুবে নিখোঁজ হয় বায়েজিদ। নিখোঁজ বায়েজিদ সখীপুর উপজেলার প্রতিমা বংকী গ্রামের বাদশা মিয়ার ছেলে।
স্থানীয়রা জানান, বায়েজিদসহ তিন বন্ধু মিলে বৃহস্পতিবার বিকেলে মাছ ধরতে বাসাইল উপজেলার বংশাই নদীতে যায়। তিন বন্ধু নদীর এপার থেকে ওপার যাওয়ার জন্য নদীতে সাঁতার কাটতে থাকে। এ সময় দুই বন্ধু নদী পার হতে পারলেও পানিতে ডুবে যায় বায়েজিদ। সাঁতার কাটার সময় বায়েজিদের কোমড়ে একটা লাটি বাঁধা ছিল। এ সময় দুই বন্ধুর আর্তচিৎকারে স্থানীয় লোকজন এসে নদীতে খুঁজতে থাকে বায়েজিদকে। স্থানীয়রা ব্যর্থ হয়ে বাসাইল ফায়ার সার্ভিসকে খবর দেয়।  ফায়ার সার্ভিসের লোকজন ঘন্টাব্যাপি খোঁজাখুঁজির পরও বায়েজিদকে জীবিত বা মৃত উদ্ধার করতে পারেনি। উদ্ধার কাজ এখনও চলছে এবং ময়মনসিংহ থেকে উদ্ধার কর্মীরা উদ্ধার কাজে অংশ নিতে আসছে বলেও জানা যায়।
বাসাইল ফায়ার সার্ভিস অফিসের কর্মকর্তা দেওয়ান জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দীর্ঘ সময় হলেও বায়েজিদকে মৃত অথবা জীবিত উদ্ধার করা সম্ভব হয়নি। তবে উদ্ধার কাজ অব্যাহত রয়েছে।

ব্রেকিং নিউজঃ