বাসাইলে প্রাথমিক শিক্ষক সমিতির নিবার্চন অনুষ্ঠিত একযুগ পর

72

অর্ণব আল আমিন, বাসাইল ॥
দীর্ঘ একযুগ পর টাঙ্গাইলের বাসাইল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিকী নিবার্চন অনুষ্ঠিত হয়েছে। এতে কল্যানপুর আফাজউদ্দিন সরকারী প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মির্জা মোশারফ হোসেন সভাপতি ও মনিরুজ্জামান মিয়া সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে। এর পূর্বে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সৈদামপুর সরকারী প্রাঃ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনির খান ইমন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

শুক্রবার (২৪ জুন) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বাসাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ৪৫২ জন ভোটারের মধ্যে ৪৪৩ জন তাদের ভোটারাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে তিনজন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করে। মোট ৪৫২ ভোটের মধ্যে মির্জা মোশারফ হোসেন ১৯৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী এ.এস.এম রেজাউর রহমান ১৬২ ভোট ও আসাদুজ্জামান ৮৩ ভোট পান। এবং সাংগঠনিক সম্পাদক পদে মনিরুজ্জামান মিয়া ২৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোফাজ্জল হোসেন পান ১৬১ ভোট।

নিবার্চনে দ্বায়িত্বপ্রাপ্ত নিবার্চন কমিশনার বাসাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বাবুল হাসান বলেন, ৩৯ সদস্য বিশিষ্ট কমিটিতে ৩৭ জন পূর্বেই বিনা প্রতিদ্বন্দ্বীতায় নিবার্চিত হয়েছেন। বাকি ২টি পদে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ভোট গননা শেষে মির্জা মোশারফ হোসেনকে সভাপতি এবং মনিরুজ্জামান মিয়াকে সাংগঠনিক সম্পাদক পদে নিবার্চিত হিসেবে ঘোষণা করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ