বাসাইলে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চুরি

40

বাসাইল প্রতিনিধি//

টাঙ্গাইলের বাসাইলে পল্লী বিদ্যুতের একটি ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে। সোমবার  (২৩ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে বাসাইল কলেজপাড়া এলাকা থেকে ৩৭ দশমিক ৫ কেভিএ একটি ট্রান্সফরমার চুরি হয়। এ ঘটনায় বাসাইল পল্লী বিদ্যুতের জোনাল অফিসের এজিএম সেলিম হোসেন বাদী হয়ে মঙ্গলবার (২৪ জানুয়ারি) বাসাইল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।




জানা গেছে, বাসাইল পল্লী বিদ্যুত অফিসের আওতায় বাসাইল কলেজপাড়া এলাকায় ২৩ জানুয়ারি দিবাগত রাত ৩টার দিকে আবাসিক ও সেচ সংযোগে ব্যবহৃত ৩৭ দশমিক ৫ কেভিএ ট্রান্সফরমারটি চুরি হয়। পরে গ্রাহকের অভিযোগের প্রেক্ষিতে বাসাইল জোনাল অফিসে কর্মরত লাইনম্যান নিরঞ্জন মন্ডল ও লাইনক্রু জীবন চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা সেখানে গিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত হন। এরপর বিষয়টি বাসাইল থানা পুলিশকে জানানো হয়। পুলিশও গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। ট্রান্সফরমার চুরির পর থেকে বেশ কয়েকজন গ্রাহকের বিদ্যুত সংযোগ বন্ধ রয়েছে।




বাসাইল পল্লী বিদ্যুতের জোনাল অফিসের এজিএম সেলিম হোসেন বলেন, ‘ট্রান্সফরমার চুরির ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। আশা করছি দ্রুতই দোষী ব্যক্তিকে পুলিশ সনাক্ত করতে পারবে। এ ঘটনায় বেশ কয়েকজন গ্রাহকের বিদ্যুত সংযোগ বন্ধ রয়েছে। খুব দ্রুতই ট্রান্সফরমার লাগিয়ে বিদ্যুত সংযোগ দেওয়া হবে।

তিনি আরও বলেন, ট্রান্সফরমার চুরি ঠেকাতে গ্রাহকদের আরও সচেতন হতে হবে। এছাড়াও পুলিশি টহল বাড়াতে হবে।

 




ব্রেকিং নিউজঃ