বাসাইলে জাতীয় মৎস্য সপ্তাহ পালন

31

অর্ণব আল আমিন,বাসাইল ॥
টাঙ্গাইলের বাসাইলে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহের দ্বিতীয় দিন পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা, পুরস্কার বিতরণ, মাছের পোনা অবমুক্তকরন।

সকালে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, মৎস্যচাষি, মৎস্যজীবী, সাংবাদিকদের সমন্বয়ে উপজেলা পরিষদের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে। র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনের সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জোয়াহের এবং স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা সৌরভ কুমার দে।

এ ছাড়াও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আরিফুন্নাহার রিতা, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদৎ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মলি আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মতিউর রহমান গাউস, বাসাইল থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, উপজেলা কৃষি অফিসার, মাধ্যমিক শিক্ষা অফিসার বাবুল হাসান, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আল মামুনসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, মৎস্যচাষি, মৎস্যজীবী, সাংবাদিকবৃন্দ ।

এরপর মৎস্য চাষে প্রশংসনীয় ভুমিকা রাখায় উপজেলার তিনজন মৎস্য চাষীকে পুরস্কার প্রদান করা হয়। পরে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়।

ব্রেকিং নিউজঃ