বাসাইলে ইউপি নির্বাচনে ১১৩ প্রার্থীর মাঝে প্রতিক বরাদ্দ

55

অর্ণব আল আমিন, বাসাইল ॥
টাঙ্গাইলের বাসাইল উপজেলার ২ টি ইউনিয়নে আগামী ১৫ জুন অনুষ্ঠিত নির্বাচনে অংশ গ্রহণকারী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে।
শুক্রবার ( ২৭ মে) সকাল থেকে উপজেলা নির্বাচন কর্মকর্তা চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থীদের মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ করেন । এ সময় প্রত্যেক ইউনিয়নের প্রার্থী-সমর্থকদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দেয় ।
উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, বাসাইল সদর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সোহানুর রহমান সোহেল (নৌকা), স্বতন্ত্র প্রার্থী শরিফুল ইসলাম সোহেল (আনারস), বাছেদুল আলম সিদ্দিকী (চশমা), হারুন অর রশিদ (মটর সাইকেল)।
কাশিল ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান মির্জা রাজিক (নৌকা), রমজান মিয়া (মটর সাইকেল), কাইনুল হক (আনারস), তোফাজ্জল খান (লাঙ্গল), বারিকুল ইসলাম (চশমা), আলাল উদ্দিন (টেলিফোন)।
দুইটি ইউনিয়নে ১০ জন চেয়ারম্যান প্রার্থী ছাড়াও সাধারণ সদস্যপদে ৮২ জন এবং সংরক্ষিত মহিলা সদস্যপদে ২১ জনের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মনি শংকর রায় জানান, উপজেলার ২ টি ইউনিয়নে বৈধ ১১৩ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। প্রতীক বরাদ্দের পর পর প্রত্যেক প্রার্থী তার নির্বাচনী এলাকায় নির্বাচনী আচরণবিধি মেনে প্রচার প্রচারণা ও গণ সংযোগ চালাতে পারবেন । যদি কোন প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘিত হয় তাহলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করবে বলে জানান তিনি।

ব্রেকিং নিউজঃ