বাসাইলের ফুলকী ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় একজন নিহতের অভিযোগ

195

অর্ণব আল আমিন, বাসাইল ॥
পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে টাঙ্গাইলের বাসাইলের ফুলকী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডে নির্বাচনী সহিংসতায় পরাজিত এক মেম্বার প্রার্থী ও তার কর্মীসমর্থকরা অপর পরাজিত মেম্বার প্রার্থী ও তার কর্মীসমর্থকদের ওপর হামলা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পরাজিত মেম্বার প্রার্থী আব্দুল আজিজের সমর্থক হেলাল উদ্দিন শনিবার (৮ জানুয়ারি) সকালে নিজ বাসায় মারা যান। এতে তার স্ত্রী মিনা বেগম হামলার শিকার হয়েছেন।
স্থানীয়রা টিনিউজকে জানান, গত (৫ জানুয়ারি) বাসাইল উপজেলার ৪ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে ফুলকী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডে বালিয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে। পরাজিত মেম্বার প্রার্থী জামাল উদ্দিন, তার ছেলে ও জামালের কর্মীসমর্থকরা অপর পরাজিত মেম্বার প্রার্থী আব্দুল আজিজের কর্মীসমর্থকদের উপর হামলা ও ভাঙচুর করে। এ ঘটনায় হেলাল উদ্দিন শনিবার (৮ জানুয়ারি) সকালে মারা যান বলে তার স্ত্রী অভিযোগ করেছেন। এতে তিনিও আহত হয়েছেন।
পরাজিত মেম্বার প্রার্থী আব্দুল আজিজ বলেন, আমরা বুধবার (৫ জানুয়ারি) সবাই ভোট কেন্দ্র ছিলাম। আমার চাচা অসুস্থ হওয়ায় তিনি বাড়িতে ছিলেন। ওই দিন বাড়িতে কোন পুরুষ মানুষ ছিল না। এ সময় প্রতিপক্ষের প্রার্থী জামাল উদ্দিন ও তার কর্মীসমর্থকরা বাড়িতে এসে ভাঙচুর করে। আমার চাচি বাঁধা দিলে তাকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। এ ঘটনায় কমপক্ষে ১৫ থেকে ২০টি বাড়িঘর ভাঙচুর করে। ভাঙচুরের ঘটনায় শুক্রবার (৭ জানুয়ারি) বাসাইল থানায় একটি মামলা হয়েছে। তবে নিহতের ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা করা হয়নি।
এ ব্যাপারে বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ টিনিউজকে বলেন, আমি ঘটনাস্থলে যাচ্ছি। অবস্থার পরিপ্রেক্ষিতে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

 

 

ব্রেকিং নিউজঃ