বাসাইলের কাঞ্চনপুরে নিজ কেন্দ্রে তৃতীয় ॥ জামানত বাতিল নৌকার প্রার্থীর

262

অর্ণব আল আমিন, বাসাইল ॥
পঞ্চম ধাপে বুধবার (৫ জানুয়ারি) অনুষ্ঠিত ইউপি নিবার্চনে টাঙ্গাইলের বাসাইলে নৌকার এক প্রার্থী তার নিজ কেন্দ্রে তৃতীয় হয়েছেন এবং জামানতও হারিয়েছেন। এতে বিব্রত হয়ে পড়েছেন ওই ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা। জামানত হারানো ওই প্রার্থী হলেন কাঞ্চনপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রাকিব খান শাহীন। তিনি তার নিজ কেন্দ্রে সিংগার ডাক আদর্শ উচ্চ বিদ্যালয়ে মোট ১ হাজার ৪৩০ ভোটারের মধ্যে মাত্র ২৬৯ ভোট পেয়েছেন।
জানা যায়, কাঞ্চনপুর ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী ছাড়াও আরো ৬জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এই কাঞ্চনপুর ইউনিয়নে ২১ হাজার ৩৭৯ ভোটের মধ্যে ৭৩ ভাগ ভোট কাস্টিং হয়েছে। এতে আওয়ামী লীগের (নৌকা) প্রতিকের প্রার্থী রাকিব খান শাহিন মোট ৮৫১ ভোট পেয়ে ৭জন প্রার্থীর মধ্যে ৬ষ্ঠ হয়েছেন।
এ ব্যাপারে আওয়ামী লীগের (নৌকা) প্রতিকের প্রার্থী রাকিব খান শাহিন টিনিউজকে বলেন, এটা একটা ষড়যন্ত্রমূলক প্রহসনের পাতানো নিবার্চন। প্রশাসনের সহযোগীতায় (চশমা) প্রতীকের প্রার্থী বিজয়ী হয়েছেন। দলীয় উর্ধ্বতন নেতা যারা নিবার্চন পরিচালনা করেছেন তাদেরকে আমি নিবার্চনে প্রশাসনের পক্ষপাত দৃষ্টির কথা অভিযোগ করলেও তারা কোন পদক্ষেপ নেননি। তারা এ ব্যাপারে পুরোপুরি নিশ্চুপ ছিলেন।
এ বিষয়ে বাসাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউস টিনিউজকে বলেন, এ ব্যাপারে আমি কোন মন্তব্য করতে চাই না।
বাসাইল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সামছুল আলম টিনিউজকে বলেন, প্রার্থী হিসেবে তিনি একদম নতুন এবং এলাকায় তার কোন ফেসভ্যালু নেই। রাজনীতির মাঠেও তাকে দেখা যায় নাই। তার মনোনয়নটা খুব একটা প্রত্যাশিত ছিলো বলে আমি মনে করিনা। এসব কারনেই সে জনসমর্থন পেতে ব্যর্থ হয়েছে।

 

ব্রেকিং নিউজঃ