বাসাইলের কাউলজানী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

72

স্টাফ রিপোর্টার ॥

টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাউলজানী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩১ জুলাই) বিকেলে কাউলজানী নওশেরীয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়। কাউলজানী ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য বিদায়ী সভাপতি হাবিবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম। উদ্বোধন হিসেবে ছিলেন বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মতিয়ার রহমান গাউজ। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মির্জা রাজিক।

 

বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুল হক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পুলু, সখিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত সিকদার, বাসাইল-সখিপুরের সাবেক সংসদ সদস্য ও সখিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনুপম শাহজাহান জয় প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি একে আজাদ খানশুর, সহ-সভাপতি আবু হানিফ মিয়া, কাউলজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আতাউল গনি হাবিবসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

পরে সন্ধ্যায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে চারজন সভাপতি ও ৭ জন সাধারণ সম্পাদক পদে প্রার্থী হন। এদের মধ্যে নজরুল ইসলামকে সভাপতি ও রুবেল খান মিঠুকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়।

ব্রেকিং নিউজঃ