বাসাইলের কলিয়া উত্তর পাড়া জামে মসজিদে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত 

114

স্টাফ রিপোর্টার//

টাঙ্গাইলের বাসাইল উপজেলার কলিয়া উত্তর পাড়া জামে মসজিদের প্রথম বার্ষিকী ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে মসজিদ প্রাঙ্গণ মাঠে কলিয়া উত্তর পাড়া জামে মসজিদের উদ্যোগে এ ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়।

ওয়াজ মাহফিলের প্রধান বক্তা ছিলেন বি-বাড়ীয়ার হযরত মাওলানা কামাল উদ্দিন খাদেমী। দ্বিতীয় বক্তা ছিলেন টাঙ্গাইলের বেড়াবুচনা জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মুফতি ইসমাইল হোসেন, তৃতীয় বক্তা ছিলেন টাঙ্গাইলের মধুপুরের আল মদিনা জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মাইনুল হাসান, চতুর্থ বক্তা ছিলেন কলিয়া উত্তর পাড়া জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা হাবিবুর রহমান।

এতে প্রধান অতিথি ছিলেন সখীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সখীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত সিকদার।  উদ্বোধন ছিলেন কলিয়া সরকার বাড়ীর বিশিষ্ট সমাজ সেবক লুৎফর রহমান মিয়া।

 




কলিয়া উত্তর পাড়া জামে মসজিদের সভাপতি আনোয়ার রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাসাইল উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান হবি, কাউলজানী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট সাদেক আলী ভূইয়া, সাবেক ইউপি সদস্য কামরুল সিকদার, কলিয়া উত্তর পাড়া জামে মসজিদের সহ-সভাপতি ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ও সুন্না আব্বাছিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলেক জান্ডার মিয়া, কোষাধ্যক্ষ ও কলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুনসুর হেল্লাল মিঞা। মাহফিল পরিচালনায় ছিলেন কলিয়া পূর্ব পাড়া বাইতুস সালাম জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুস সামাদ।




ব্রেকিং নিউজঃ