বাংড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শফির মতবিনিময়

44

 

সোহেল রানা, কালিহাতী:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম শফি ইছাপুর গ্রামবাসীর সাথে মতবিনিময় সভা করেছেন। মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকালে তিনি ইছাপুর শেরে বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে এ মতবিনিময় সভা করেন তিনি।

এসময় তিনি গ্রামবাসীর উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সন্তান। আপনারা জেনে অত্যন্ত আনন্দিত হবেন যে, আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আমি প্রার্থী হয়েছি।




যদি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাই তাহলে আমি চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করবো। তাই আমি দলমত নির্বিশেষে আপনাদের সকলের সহযোগীতা ও সমর্থন চাই। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন। আপনারা আমার পাশে থাকবেন।
তিনি আরও বলেন, আমি শতভাগ আশাবাদী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা, বিশ্ব-মানবতার মা, সফল রাষ্ট্রনায়ক, দেশরত্ন শেখ হাসিনা এবার আমাকেই বাংড়া ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়ে জনগণের সেবা করার সুযোগ দিবেন।
এ সুযোগটি পেলে শতভাগ ইতিবাচকভাবে কাজে লাগিয়ে ইউনিয়নের সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করে দেয়ার অঙ্গীকার ও প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।




আয়োজিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইছাপুর শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মোশাররফ হোসেন সিকদার, ইছাপুর শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের সাবেক আবু সাঈদ খান, বাংড়া ইউনিয়ন ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন সোহেল, সাধারণ সম্পাদক আবু উবায়দা, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিরেন চন্দ্র সাহা, গ্রামবাসীর পক্ষে হায়দর আলী, জোয়াহের হাজী, ইউপি সদস্য বেল্লাল, ইউসুফ মাস্টার, আমজাদ হাজী, হায়দার তালুকদার ও রব্বানী প্রমুখ।

এসময় মতবিনিময় সভায় বক্তারা বলেন, শফিকুল ইসলাম শফি সবসময় আমাদের সুখে দুঃখে পাশে থাকেন, তার প্রতি আমাদের আস্থা ও বিশ্বাস আছে, আর এই আস্থা থেকেই শফিকুল ইসলাম শফির পাশে আমারা আছি এবং থাকব। আমরা চাই এই বাংড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়ে তাকেই পাঠাবেন।

 




উল্লেখ্য, ইউপি নির্বাচনকে সামনে রেখে সম্প্রতি তিনি এলাকায় জনসংযোগ, মতবিনিময় সভা, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক কার্যক্রম ও এলাকার উন্নয়নমূলক সকল কর্মকান্ডে নিয়মিত অংশগ্রহণ করছেন।
শফিকুল ইসলাম শফি ব্যক্তি হিসেবে পরোপকারী, চিন্তাশীল, দানবীর ও পরিচ্ছন্ন ইমেজের মানুষ হিসেবে পুরো ইউনিয়নসহ উপজেলাতে খুবই পরিচিত ও সকলের প্রিয় মানুষ তিনি। এলাকার সমাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিকসহ নানামুখী উন্নয়নমূলক কর্মকান্ডে আগে থেকেই নিয়মিত অংশগ্রহণ করতেন। এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে তার।
এবার উপজেলার বাংড়া ইউনিয়ন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকার মনোনয়ন পেলে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নের সকল জনসাধারণের সুখ-দুঃখকে সাথী করে পুরো ইউনিয়নের সার্বিক উন্নয়নের দায়িত্বভার গ্রহণ করতে চান তিনি।

 

 




ব্রেকিং নিউজঃ