বসুন্ধরা কিংস দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে নদীয়া ও কিশালয়ের ম্যাচ ড্র

89

মোজাম্মেল হক ॥
নদীয়া স্পোটিং (৩-১) গোলে এগিয়ে থেকেও ম্যাচে জয়লাভ করতে পারলো না। গোলরক্ষক রবিনের অমার্জনীয় ভুলে খেলা (৩-৩) গোলে ড্র হয়েছে। শনিবার (২৩ জুলাই) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা ফুটবল ফেডারেশন (ডিএফএ) আয়োজিত বসুন্ধরা কিংস দ্বিতীয় বিভাগ ফুটবল সুপার লীগের “খ” গ্রুপের ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলার শুরু থেকে নদীয়া স্পোটিং ক্লাবের তরুন ফুটবলারা ছন্দময় ফুটবল খেলে প্রথমার্ধে (২-০) গোলে এগিয়ে থাকে। খেলার ৩০ মিনিটের সময় নদীয়া স্পোটিং ক্লাবের মনির ও ৩৫ মিনিটের সময় ইব্রাহিম গোল করে। দ্বিতীয়ার্ধের শুরুতেই ৪৩ মিনিটের সময় কিশালয় যুব সংঘের শাহাদত গোল করে (২-১) ব্যবধান কমায়। এক মিনিট পর নদীয়া স্পোটিং ক্লাবের ফাহাদ গোল করে (৩-১) ব্যবধান বাড়িয়ে নেয়। এরপরই নদীয়া স্পোটিং ক্লাবের খেলার ছন্দময় ফুটবল উড়ে যায়। খেলার ৬০ মিনিটের সময় নদীয়া স্পোটিং ক্লাবের গোলরক্ষক রবিন কিশালয়ের মধ্যমাঠের ফুটবলার রুবেলের নদীয়ার গোলবার লক্ষ্যের বল না ধরেই ডজ দিতে গিয়ে নিজেই পরাস্ত হয়ে বল স্পর্শ না করতে পেরে গোল হজম করে (৩-২)। এরপর কিশালয় খেলায় সমতা আনার জন্য আক্রমন করে খেলতে থাকে। খেলার ৭৩ মিনিটের সময় কিশালয়ের আজমত চমৎকার প্লেসিং শটে গোল করে (৩-৩)। এরপর কোন পক্ষ গোল করতে না পারলে খেলা ড্র হলে পয়েন্ট ভাগাভাগি হয়ে যায়।

 

উল্লেখ্য (২২ জুলাই) সুপার লীগের উদ্বোধণী ম্যাচের “ক” গ্রুপে ইলেভেন স্টার (৩-১) গোলে রুপালী অতীত ক্লাবকে পরাজিত করে শুভ সূচনা করেছে। দু’দলে যারা খেলেছে তারা হলো- নদীয়া স্পোটিং ক্লাব- রবিন, মনির-১, শাহরিয়ার, মনির-২, সোহেল, রিমন, প্রিতম, রাতুল, ইব্রাহিম, ফাহাদ ও শয়ান। কিশালয় যুব সংঘ- আশিক, সুমন, রুবেল, সজিব, আসাদ, আজমল, ফরিদ, আকাশ, শাহেদ, শিমুল ও সজিব।
রেফারী- সাখাওয়াত হোসেন, সহকারী রেফারী- রুবাইত হাসান, মাসুদ ভুইয়া ও মহিউদ্দিন আহমেদ।
রবিবার (২৪ জুলাই) খেলায় অংশগ্রহণ করবে- ইলেভেন স্টার ও প্যাড়াডাইস গ্রীন ক্লাব।

ব্রেকিং নিউজঃ