বসুন্ধরা কিংস টাঙ্গাইল ২য় বিভাগ ফুটবল লীগে নদীয়া স্পোটিং দ্বিতীয় রাউন্ডে

49

মোজাম্মেল হক ॥
নদীয়া স্পোটিং ক্লাব ৩-১ গোলে প্যাড়াডাইস গ্রীনকে হারিয়ে টানা দ্বিতীয় জয়ে দ্বিতীয় রাউন্ডের পথে। শনিবার (১১ জুন) টাঙ্গাইল স্টেডিয়ামে বিকালে বসুন্ধরা কিংস টাঙ্গাইল ২য় বিভাগ ফুটবল লীগের “গ” গ্রুপের ম্যাচ অনুষ্ঠিত হয়।
খেলায় গোলের হিসাব প্রকাশ করবে না খেলায় কোন দল ভালো খেলেছে? প্যাড়াডাইস গ্রীন আক্রমনের পশরা সাজায় আর পাল্টা আক্রমনে নদীয়া স্পোটিং গোল করে। খেলার ১৫ মিনিটের সময় নদীয়া স্পোটিং সুযোগ সন্ধানী স্টাইকার ফাহাদ গোল করে (১-০) দলকে এগিয়ে নেয়। খেলায় পিছিয়ে পড়ে প্যাড়াডাইস গ্রীন একচেটিয়া আক্রমন করে খেলতে থাকলে ৫৯ মিনিটে পাল্টা আক্রমনে গোলরক্ষক আবু বকরের দুর্বলতায় নদীয়া স্পোটিংয়ের রাতুল আবারো গোল করে (২-০) ব্যবধান বাড়িয়ে নেয়। খেলার শেষ দিকে সামহাম আরো একটি গোল করে (৩-০) করলে খেলার অন্তিম মুহুর্তে প্যাড়াডাইস গ্রীনের জনি গোল করে (৩-১) ব্যবধান কমায়।
দু’দলে যারা খেলেছে, নদীয়া স্পোটিং ক্লাব- রবিন, আলহাজ (অধিনায়ক), শাহরিয়ার, এরশাদ, সোহেল, রাতুল, প্রীতম, মনির, রহমত, আজীজ ও ফাহাদ। প্যাড়াডাইস গ্রীন- আবু বকর, রহিম (অধিনায়ক), ফেরদৌস, মিজান, জুলহাস, তপু কুমার শীল, শাকিল মিয়া, শুভ শিকদার, সাব্বির ও সোহেল।
রেফারী- সাখাওয়াত হোসেন খান, সহকারী- মোমিরুল, জামিলুর রহমান ও মহিউদ্দিন।
রবিবার (১২ জুন) খেলায় অংশগ্রহণ করবে- ফুটবল প্রশিক্ষণ কেন্দ্র ও রুপালী অতীত ক্লাব।

 

ব্রেকিং নিউজঃ