বসুন্ধরা কিংস টাঙ্গাইল ২য় বিভাগ ফুটবল লীগে ইলেভেন স্টার দ্বিতীয় রাউন্ডে

77

মোজাম্মেল হক ॥
তীব্র প্রতিদ্বন্দিতাপূর্ন ম্যাচে রেইনবো স্পোটিং ক্লাবকে ২-১ গোলে হারিয়ে ইলেভেন স্টার ক্লাব দ্বিতীয় রাউন্ডে উঠেছে। সোমবার (১৩ জুন) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে বসুন্ধরা কিংস টাঙ্গাইল ২য় বিভাগ ফুটবল লীগের “খ” গ্রুপের ম্যাচ অনুষ্ঠিত হয়।
খেলার শুরুর ৩৩ সেকেন্ডের মাথায় ইলেভেন স্টার ক্লাবের মধ্যমাঠের ফুটবলার জাহিদের কাছে চমৎকার পাসে হৃদয় রেইনবো জালে বল পাঠিয়ে (১-০) দলকে এগিয়ে নেয়। শুরুতেই গোল খেয়ে পিছিয়ে পড়ে রেইনবো আক্রমনাত্মক খেলে গোল পরিশোধের জন্য ইলেভেন স্টারের ডিবক্সে ঝাপিয়ে পড়ে। পাল্টা আক্রমন থেকে ইলেভেন স্টারের মানিকের জোরালো শট রেইনবোর ডিফেন্ডাররা ফেরাতে গেলে উল্টো নিজেদের জালেই বল পাঠিয়ে দেয় (২-০) খেলার দ্বিতীয়ার্ধে রেইনবো স্পোটিং ক্লাব অনেক গোছানো খেলা উপহার দিতে থাকে। যার ফল খেলার ৭৩ মিনিটের সময় রেইনবোর স্টাইকার কাউছার চমৎকার শটে গোল করে (২-১) ব্যবধান কমায়। এরপর কোন পক্ষ গোল করতে র্ব্যথ হলে ইলেভেন স্টার জয়লাভ করে ইলেভেন স্টার ২টি ম্যাচে জয় এবং ১টি ম্যাচে ড্র করে ৭ নিয়ে গোল গড়ে গ্রুপের শীর্ষে থেকে দ্বিতীয় রাউন্ডে উঠে।
ইলেভেন স্টার ক্লাব- দিদার, মিলন, আশিক (অধিনায়ক), সাগর, মানিক, দেবু, জাহিদ, রাকিব, হৃদয়/জিমাম, জিহাদ ও সাব্বির। রেইনবো স্পোটিং ক্লাব- নুরনবী, বাবু, মনির, দুর্জয়, আলমগীর, শামিম, সুজন, সাবির, রিপন, ইসরাইল ও কাউছার।
রেফারী- হারুন অর রশীদ, সহকারী রেফারী- তৌহিদুল ইসলাম মাসুদ, রফিকুল ইসলাম বাবুল ও সুলতান মাহমুদ।
মঙ্গলবার (১৪ জুন) খেলায় অংশগ্রহণ করবে- ইষ্ট এন্ড ক্লাব ও প্যাড়াডাইস গ্রীন।

 

 

 

 

ব্রেকিং নিউজঃ