বসুন্ধরা কিংস টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের খেলা ড্র

61

স্টাফ রিপোর্টার ॥
স্টাইকারদের চরম ব্যর্থতায় ইলেভেন স্টার ১-১ গোলে ড্র করেছে কিশালয় যুব সংঘে সাথে। শুক্রবার (১০ জুন) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে বসুন্ধরা কিংস টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের “খ” গ্রুপের ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলার শুরু থেকে ইলেভেন স্টার একচেটিয়া আক্রমন করে খেলতে থাকে। কিশালয় যুব সংঘের ফুটবলাররা রক্ষনান্তক কৌশলে খেলার পাশাপাশি পাল্টা আক্রমন করে খেলতে থাকে। দু’দলের স্টাইকারদের চরম ব্যর্থতায় খেলার প্রথমার্ধ গোলশুন্য থাকে।
দ্বিতীয়ার্ধের ৬৭ মিনিটের সময় ইলেভেন স্টার ক্লাবের সাব্বির গোল করে (১-০) খেলায় ব্যবধান তৈরী করে। খেলায় পিছিয়ে পড়ে কিশালয় পাল্টা আক্রমনের কৌশলে খেলতে থাকলে বার কয়েক গোল করার সুযোগ সৃষ্টি করে দক্ষ স্টাইকারদের ব্যর্থতায় খেলায় সমতা আসা হয়নি। যদিও ইলেভেন স্টার গোল বাড়ানোর পর্যাপ্ত সুযোগ পেয়ে দক্ষ স্টাইকারদের ব্যর্থতায় গোল করতে পারেনি। খেলার অন্তিম মুহুর্তে কিশালয় যুব সংঘের শাহেদ গোল করে (১-১) খেলায় সমতা আনলে এরপর কোন পক্ষ গোল করতে ব্যর্থ হলে খেলা ড্র হলে দু’দলই ১ পয়েন্ট পায়।
দু’দলের এক ম্যাচে জয় এবং একটি ড্র ৪ পয়েন্ট। গ্রুপে গোল গড়ে র্শীষে ইলেভেন স্টার।
দু’দলে যারা খেলেছে- ইলেভেন স্টার ক্লাব- দিদার, আশিক, মিলন/রাকিব-২, আনিসুর, জাহিদ, দেবজিৎ, রাকিব, জিয়াম, হৃদয় ও সাব্বির। কিশলয় যুব সংঘ- আশিক, রুবেল, সজিব, শিমুল/জিহাদ, মোস্তাফিজ, শাহেদ, সুমন, প্রনয়, আকাশ ও আজমল (দিপু)।
রেফারী- সুলতান মাহমুদ, সহকারী রেফারী- মাসুদ রানা, মোমিন ও নাজিম উদ্দিন।
শনিবার (১১ জুন) বিকালের খেলায় অংশগ্রহণ করবে- নদীয়া স্পোটিং ক্লাব বনাম প্যাড়াডাইস গ্রীন ক্লাব।

ব্রেকিং নিউজঃ