বর্তমান সরকার বাংলাদেশ থেকে দুর্ভিক্ষ মঙ্গা ও দারিদ্রতা দুর করে দিয়েছে …বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী

128

Captureস্টাফ রিপোর্টারঃ
বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার বাংলাদেশ থেকে দুর্ভিক্ষ, মঙ্গা ও দারিদ্রতা চিরতরে দুর করে দিয়েছে। এই দেশে এখন কেউ আর না খেয়ে মারা যায়না। বাংলাদেশ আজ নিন্ম মধ্যম আয়ের দেশ। বিএনপি-জামায়াত যত ষঢ়যন্ত্রই করুক না কেন তা মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই ২০২১ সালের আগেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিনত হবে।

প্রতিমন্ত্রী ১৬ জানুয়ারী শনিবার দুপুরে টাঙ্গাইল টেক্সটাইল ইনিষ্টিটিউট এর প্রথম পর্ব ডিপ্লোমা ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এবং ডিপ্লোমা ইন জুট টেকনোলজি কোর্সের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

টাঙ্গাইল টেক্সটাইল ইনিষ্টিটিউট এর অধ্যক্ষ ড. মো. মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বস্ত্র পরিদপ্তরের পরিচালক ও অতিরিক্ত সচিব মোহাম্মদ ইসমাইল, বাংলাদেশ টেক্সটাইল ইঞ্জিনির্য়াস এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার মোজাফফ্র হোসেন, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিভিশন এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শফিকুর রহমান, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহেরসহ অন্যান্য অতিথিবৃন্দ ।
অনুষ্ঠানে টাঙ্গাইল টেক্সটাইল ইনিষ্টিটিউট এর সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ