বন্যার্তদের পাশে টাঙ্গাইল ব্লাড ফাউন্ডেশন

79

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল ব্লাড ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন ভুঞাপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রাণ বিতরণ করেছে। শুক্রবার (১ জুলাই) সকালে তারা এই ত্রাণ বিতরণ করে।
জানা যায়, ‘টাঙ্গাইল ব্লাড ফাউন্ডেশন’ ভুঞাপুরের অর্জুনা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করে।

 

 

ত্রাণ বিতরণকালে সংগঠনের উপদেষ্টা শাকিব শামসাদ বলেন, গরীব অসহায় ও প্রতিবন্ধীদের পাশে থাকার জন্য গড়ে তোলা আমাদের এই স্বেচ্ছাসেবী সংগঠন বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে আসছে। এরই ধারাবাহিকতায় মানবিক কারণেই আমরা এবারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। অসহায় দুঃস্থ ও প্রতিবন্ধী মানুষের পাশে দাঁড়ানো আমাদের প্রত্যেকের দায়িত¦ ও কর্তব্য বলে আমরা মনে করি। সেই দায়িত্ববোধ থেকে আমিসহ প্রতিষ্ঠাতা সভাপতি রাতুল মিয়া ও সংগঠনের নিবেদিত প্রাণ কয়েকজন মিলে গরীব দুঃখী মানুষদের বিভিন্ন সময়ে ত্রাণসামগ্রী সরবরাহসহ অসহায় রোগীদের জন্য প্রয়োজনে বিনামূল্যে রক্ত প্রদান করে আসছি। আমরা চেষ্টা করে আসছি তাদের দুঃখ কষ্ট সামান্য হলেও লাঘব করতে। আমরা অর্জুনার দুর্গম চরে ত্রাণ বিতরণ করেছি। মানুষের জন্য মানবতার এ প্রয়াস আগামীতেও আমরা অব্যাহত রাখবো। আমরা যেনো কিছুটা হলেও গরীব ও অসহায়দের মুখে হাসি ফোটাতে পারি। তিনি অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানান। এ সময় বন্যার্তদের মধ্যে চিড়া, মুড়ি, চিনি, স্যালাইন, ঔষধসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

 

 

এ সময় উদ্যোক্তা আসিফ রহমান, ফাউন্ডেশনের সভাপতি রাতুল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অনিক চন্দ্র শীল, সহ-সাংগঠনিক সম্পাদক নাছির মন্ডল জিসান, ব্লাড বিষয়ক সম্পাদক রবিউল, উপ ক্রীড়া ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নাজমুল মিয়াসহ ফাউন্ডেশনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

ব্রেকিং নিউজঃ