বঙ্গবীর কাদের সিদ্দিকীর বক্তব্যের প্রতিবাদে সাবেক মেয়র মিরনের সংবাদ সম্মেলন

114

01স্টাফ রিপোর্টারঃ
বঙ্গবীর কাদের সিদ্দিকী গত ২ নভেম্বর সোমবার রাত ১০টায় বেসরকারি টিভি চ্যানেল ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের লাইফ টক শোতে সাবেক মেয়র জামিলুর রহমান মিরন সর্ম্পকে যে বক্তব্য দিয়েছেন তার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে সংবাদ সম্মেলনে  টাঙ্গাইল পৌরসভার সাবেক মেয়র জামিলুর রহমান মিরন বলেন, বঙ্গবীর কাদের সিদ্দিকীর সংর্স্পশে থেকে আমি  জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আর্দশে আওয়ামী লীগের রাজনীতি শুরু করেছিলাম। বঙ্গবীর আওয়ামী লীগ ত্যাগ করলে আমিও তার সাথে তার দলে  চলে যাই। সম্প্রতি রাজনৈতিক ভুল সিদ্ধান্ত শুধরে আমি আবার আওয়ামীলীগে ফিরে এসে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করছি। গত গত ২ নভেম্বর সোমবার রাত ১০টায় বেসরকারি টিভি চ্যানেল ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের লাইফ টক শোতে বঙ্গবীর আমার সম্পর্কে যে বক্তব্য রেখেছেন তা সম্পুর্ন মিথ্যা ও ভিত্তিহীন। আওয়ামীলীগে ফিরে আসার পর বঙ্গবীরের সাথে আমার কোন যোগাযোগ হয়নি। তবে তাকে আমি পিতার মতো শ্রদ্ধা করি।
সংবাদ সম্মেলনে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আব্দুর রব রোকন, সাবেক কাউন্সিলর সাইফুজ্জামান সোহেলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য, গত গত ২ নভেম্বর সোমবার রাত ১০টায় বেসরকারি টিভি চ্যানেল ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের লাইফ টক শোতে বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছিলেন, টাঙ্গাইল পৌরসভার সাবেক  মেয়র জামিলুর রহমান মিরন আওয়ামীলীগে ফিরে গেলেও সে সব সময় আমার সাথে যোগাযোগ রাখছে।

ব্রেকিং নিউজঃ