বঙ্গবন্ধু সেতুতে বিনা টিকিটে রেল ভ্রমণের দায়ে ২৭২ যাত্রীকে জরিমানা

108

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুপূর্ব ও পশ্চিমের সয়দাবাদ রেলস্টেশনে অভিযান চালিয়ে বিনা টিকেটে ভ্রমণের দায়ে ট্রেন যাত্রীদের জরিমানা করেছে রেল কর্তৃপক্ষ। দিনব্যাপী অভিযানে দুই রেলস্টেশনে ২৭২ জন যাত্রীকে বিনা টিকেটে ভ্রমণের দায়ে জরিমানা করা হয়। অভিযানে ১ লাখ ২৯ হাজার টাকা জরিমানা আদায় হয়।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

রোববার (৯ অক্টোবর) দিনব্যাপী পাকশী রেলওয়ে বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিনের নেতৃত্বে বঙ্গবন্ধু সেতুপূর্ব রেলস্টেশন ও সেতুর পশ্চিম সয়দাবাদ রেলস্টেশনে অভিযান পরিচালনা করা হয়।

এসময় বনলতা এক্সপ্রেস, ধুমকেতু, সুন্দরবন, চিত্রা, দ্রুতযান, কুড়িগ্রাম পদ্মা ও লালমরি এক্সপ্রেস ট্রেনের বিনা টিকেটে ভ্রমণকারী যাত্রীদের জরিমানা করা হয়। অভিযানে উপস্থিত ছিলেন-পাকশী রেলওয়ে বিভাগীয় সহকারী বাণিজ্যিক কর্মকর্তা ফারহান মাহমুদ, আবুহেনা শাহ্আলম, বঙ্গবন্ধু সেতুপূর্ব স্টেশনের বুকিং ইনচার্জ রেজাউল করিম প্রমুখ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সোমবার (১০ অক্টোবর) পাকশী রেলওয়ে বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন বিষটি নিশ্চিত করেছেন। তিনি জানান, বিনা টিকেটে যেন যাত্রীরা ট্রেন ভ্রমণ না করেন সেই বিষয়ে সচেতনতার পাশাপাশি অভিযান পরিচালনা করে জরিমানা করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

ব্রেকিং নিউজঃ