বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ফুটবলে টাঙ্গাইলের জয়লাভ

178

মোজাম্মেল হক ॥
বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ফুটবল টাঙ্গাইল জেলা ফুটবল দল (২-১) গোলে গাজীপুর জেলা ফুটবল দলকে পরাজিত করে প্রথম এ্যায়ে ম্যাচে এগিয়ে আছে। আগামী সোমবার (৬ ডিসেম্বর) গাজীপুর মাঠে ফিরতি ম্যাচের পর জানা যাবে দ্বিতীয় রাউন্ডে কোন দল যাচ্ছে? শুক্রবার (৩ ডিসেম্বর) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) আয়োজিত মেঘনা অঞ্চলের টাঙ্গাইল জেলা ও গাজীপুর জেলার প্রথম এ্যায়ে ম্যাচ অনুষ্ঠিত হয়।
খেলার শুরু থেকে টাঙ্গাইল জেলা ফুটবল দলের মিশু, মামুন, রফিক ও হামিদুল সম্বনয়ে খেলোয়াড়রা গোলের আক্রমন করে খেলতে থাকে। কিন্তু গাজীপুর জেলা দলের গোলরক্ষক মঞ্জুরুল হক শুভর চমৎকার খেলার কারণে টাঙ্গাইল জেলা প্রথমার্ধে গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধের ৫৮ মিনিটে টাঙ্গাইল জেলা দলের স্টাইকার সৌরভ মধ্যমাঠের খেলোয়াড় মিশুর নেয়া ফ্রি কিক থেকে চমৎকার প্লেসিং শটে গোল করে (১-০) দলকে এগিয়ে নেয়।
খেলায় এগিয়ে থেকে টাঙ্গাইল জেলা আক্রমনের মাত্রা বাড়িয়ে দিলে খেলার ৬৬ মিনিটে সংঘবন্ধ আক্রমন থেকে টাঙ্গাইল জেলার সৌরভ চমৎকার শটে নিজের দ্বিতীয় এবং দলের পক্ষে দ্বিতীয় গোল করে (২-০) দলকে আরো এগিয়ে নেয়। খেলার শেষ মুহুর্তে ৮৯ মিনিটে আল আমিন দেওয়ান চমৎকার প্লেসিং শটে একটি গোল করে (২-১) ব্যবধান কমায়। সারা বাংলাদেশের ৮ অঞ্চলে বিভক্ত হয়ে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ফুটবল খেলার শুরু হয়েছে।
দু’দলে যারা অংশগ্রহণ করেছে তারা হলো- টাঙ্গাইল জেলা ফুটবল দল- ভাগ্য, সুরঞ্জন বর্মন, শাওন কুবি, আরিফ, আল মামুন, মিশু/হামিদুল, রফিক, সৌরভ দেওয়ান, আল আমিন, সিহাব মিয়া ও ইউসুফ মিয়া।
গাজীপুর জেলা ফুটবল দল- মঞ্জুরুল হক শুভ, তানজীম, তিয়াস দাস, আল আমিন দেওয়ান, আজিজুল হক, আরমান সরকার, আব্দুল্লাহ আল মামুন, মোস্তাফিজুর, মিলন বর্মন, শাহাদত ও তরিকুল ইসলাম।
রেফারী- পার্থ প্রতীম মন্ডল, উথয় চিৎ রোয়াজা, গোলাম রসুল জুনায়েত হোসেন। ম্যাচ কমিশনার- আবদুল মুনাফ সরকার।

 

 

ব্রেকিং নিউজঃ