বঙ্গবন্ধুর মাজারে মির্জাপুর উপজেলা আ.লীগ নেতাকর্মীদের শ্রদ্ধা

100

স্টাফ রিপোর্টার ॥
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন নবগঠিত টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় নেতারা সেখানে ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাত করেন। উপস্থিত নেতারা মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম উজ্জীবিত করার অঙ্গীকার ব্যক্ত করেন।




শনিবার সকালে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্তর নেতৃত্বে মির্জাপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের তিন শতাধিক নেতাকর্মী টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারের উদ্দেশে যাত্রা করেন। দুপুরে নেতাকর্মীররা বঙ্গবন্ধুর মাজারে পুষ্পস্তবক অর্পণ এবং বঙ্গবন্ধুসহ সকল শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা করে মোনাজাত করেন।
এসময় মির্জাপুর পৌরসভা এবং উপজেলার ১৪ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকও উপস্থিত ছিলেন। এছাড়া মির্জাপুর প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিকরাও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ করেন।




টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ বলেন, সম্প্রতি মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম উজ্জীবিত করার লক্ষে নেতাকর্মীদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে আসা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শকে ধারণ করে রাজনীতি করতে হবে। বঙ্গবন্ধু যেভাবে জনগণকে সেবা দিয়েছে বিপদের সময় কাছে টেনে নিয়েছিলেন আমাদের ওই আদর্শে চলতে হবে।

 

ব্রেকিং নিউজঃ