প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে টাঙ্গাইল উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

131

মোজাম্মেল হক ॥
সৃষ্টি একাডেমিক স্কুল এন্ড কলেজকে ৪৪ রানে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হলো টাঙ্গাইল উচ্চ বিদ্যালয় (টিএসসি)। রোববার (১৭ এপ্রিল) টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
সকালে টস জয়ী টাঙ্গাইল উচ্চ বিদ্যালয় প্রথমে ব্যাটিং করে ৩৮ ওভার ৩ বলে ১৮৮ রানে অলআউট হয়। দলের পক্ষে আবিদ সর্বোচ্চ ৪৬ হামজা ২৬ ও আল রাফি ২৪ রান করে। বোলিংয়ে বিজিত দলের সুজন ৫৯ রানে ৩টি উইকেট দখল করে। এছাড়া আব্দুল্লাহ ও রাহাত ২টি করে উইকেট দখল করে। জবাবে সৃষ্টি একাডেমিক স্কুল এন্ড কলেজ ৪৩ ওভার ১ বলে ১০ উইকেট হারিয়ে ১৪৪ রান করলে ৪৪ রানে পরাজিত হয়ে রানার্সআপ হয়। দলের পক্ষে মাকসুদুল ৩৮ ও রবিউল ২৪ রান করে। বোলিংয়ে বিজয়ী দলের পক্ষে ২৪ রানের বিনিময়ে ৪টি উইকেট দখল করে। এছাড়া মুনতাসির ও সাবিবুর ২টি করে উইকেট দখল করে। খেলায় ব্যাটিং করে ২৪ ও রান ও বোলিংয়ে ২৪ রানে ৪টি উইকেট দখল করায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আমিনুল ইসলাম। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংক লিমিটেড টাঙ্গাইল শাখার সহকারী সহ-সভাপতি শরীফুল আহসান, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ইফতেখারুল অনুপম, কার্যকরী কমিটির সদস্য ভ্রমর চন্দ্র ঘোষ ঝুটন ও শাহ আব্দুল আজিজ বাপ্পী।
উল্লেখ্য টাঙ্গাইল সদর উপজেলার ৬টি স্কুল নিয়ে ২ গ্রুপে বিভক্ত হয়ে টুর্নামেন্টে অংশগ্রহণ করেছিলো দলগুলো। “ক” গ্রুপে টাঙ্গাইল উচ্চ বিদ্যালয়, বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয় ও বিবেকানন্দ স্কুল এন্ড কলেজ। “খ” গ্রুপে সৃষ্টি একাডেমিক স্কুল এন্ড কলেজ, দিঘুলিয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয় ও পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়। ফাইনাল খেলায় আম্পায়ার ছিলেন- মির্জা মাসুদুল হোসেন খোকন ও বজলুর রহমান এবং স্কোরার- ভ্রমর চন্দ্র ঘোষ ঝুটন।

 

 

ব্রেকিং নিউজঃ