প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে সৃষ্টি একাডেমিক স্কুল ফাইনালে

82

মোজাম্মেল হক ॥
দিঘুলিয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়কে ৮ উইকেটে হারিয়ে সৃষ্টি একাডেমিক স্কুল ফাইনাল উঠেছে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের “খ” গ্রুপের ম্যাচ অনুষ্ঠিত হয়।
টস জয়লাভ করে দিঘুলিয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয় প্রথমে ব্যাটিং করে ৩৩ ওভার ৫ বলে ১২৮ রান করে অলআউট হয়। দলের পক্ষে সাব্বির সর্বোচ্চ ৩৭ ও আশিক মিয়া ২৩ রান করে। বোলিংয়ে বিজয়ী সৃষ্টি একাডেমিক স্কুলের পক্ষে হৃদয় ও ফাহাদ যথাক্রমে ১৭ ও ৩২ রানে ৩টি করে উইকেট দখল করে। এছাড়া আবু সালেহ ২টি উইকেট দখল করে।
জবাবে সৃষ্টি একাডেমিক উচ্চ বিদ্যালয় ২৩ ওভার ৩ বলে জয়সূচক ১২৯ রান করে জয়লাভ করে। দলের পক্ষে আবু সালেহ সর্বোচ্চ ৬৩ ও রবিউল অপরাজিত ২৬ রান করে। বোলিংয়ে বিজিত শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের পক্ষে সীমান্ত ১টি উইকেট দখল করে। সৃষ্টি একাডেমিক উচ্চ বিদ্যালয় টানা ২টি মাচে জয়লাভ করে পুর্ন পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে।
আগামী রোববার (১৭ এপ্রিল) ফাইনালে বর্তমান চ্যাম্পিয়ন টাঙ্গাইল উচ্চ বিদ্যালয়ের মুখোমুখি হবে সৃষ্টি একাডেমিক উচ্চ বিদ্যালয়।
খেলায় আম্পায়ার ছিলেন- মির্জা মাসুদুল হোসেন খোকন ও স্বপন দত্ত এবং স্কোরার- আনিসুর রহমান আলো।
শুক্রবার (১৫ এপ্রিল) খেলায় অংশগ্রহণ করবে- বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয় বনাম বিবেকানন্দ স্কুল এন্ড কলেজ।

 

ব্রেকিং নিউজঃ