প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে টাঙ্গাইল উচ্চ বিদ্যালয় ফাইনালে

83

মোজাম্মেল হক ॥
বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয়কে ৬৬ রানে অলআউট করে টাঙ্গাইল উচ্চ বিদ্যালয় ৫ ওভার ১ বলে ১ উইকেট হারিয়ে ৬৮ রান করে জয়লাভ করে ফাইনাল উঠেছে। বুধবার (১৩ এপ্রিল) টাঙ্গাইল স্টেডিয়ামে প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের “ক” গ্রুপে ছিল বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের প্রথম এবং বর্তমান চ্যাম্পিয়ন টাঙ্গাইল উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় ম্যাচ। টানা দ্বিতীয় ম্যাচে জয়লাভ করে টাঙ্গাইল উচ্চ বিদ্যালয় ফাইনালে উঠেছে। আগামী রোববার (১৭ এপ্রিল) ফাইনালে “খ” গ্রুপের চ্যাম্পিয়ন স্কুলের সাথে ফাইনাল মুখোমুখি হবে।
সকালে টস জয়ী এক সময়ের ক্রিকেটে সাড়া জাগানো বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয় প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। টাঙ্গাইল হ্যাবিটের শিক্ষা প্রতিষ্ঠান টাঙ্গাইল উচ্চ বিদ্যালয়ের সামী, আবিদ, আল রাফি ও মুনতাসিরের মারাত্মক বোলিংয়ে ২২ ওভারে ৬৬ রানে অলআউট হয়। দলের পক্ষে শান অপরাজিত ৩২ রান করে। বোলিংয়ে বিজয়ী দলের সামী ২২ রানে ৩টি এবং আবিদ, আল রাফি ও মুনতাসির প্রত্যেকে ২টি করে উইকেট দখল করে।
জবাবে টাঙ্গাইল উচ্চ বিদ্যালয় ৫.১ ওভারে ১ উইকেট হারিয়ে ৬৮ রান করে জয়লাভ করে। দলের পক্ষে আবিদ ২৮ ও বাঁধন অপরাজিত ১৭ রান করে। বোলিংয়ে বিজিত বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের তৌফিক সান্তনাসূচক একমাত্র উইকেটটি দখল করে।
খেলায় আম্পায়ার ছিলেন- আনিসুর রহমান আলো ও স্বপন দত্ত এবং স্কোরার- মির্জা মাসুদুল হোসেন খোকন।
বৃহস্পতিবার (১৪ এপ্রিল) খেলায় অংশগ্রহণ করবে- সৃষ্টি স্কুল এন্ড কলেজ বনাম দিঘুলিয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়।

 

ব্রেকিং নিউজঃ