প্রধানমন্ত্রীর জন্মদিনে টাঙ্গাইলে দেড় লাখ মানুষকে গণটিকা দেয়া হয়

148

স্টাফ রিপোর্টার ॥
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে বিশেষ ক্যাম্পেইনের মাধ্যমে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) টাঙ্গাইলে একযোগে ইউনিয়ন এবং পৌরসভা পর্যায়ে প্রায় দেড় লাখ মানুষকে গণটিকা দেয়া হয়। এ দিন ১২১টি ইউনিয়ন কেন্দ্র এবং ৩টি পৌরসভার ২৪টি কেন্দ্রে টিকা দেয়া হয়। সকাল থেকে বিকেল পর্যন্ত এ কার্যক্রম চলে।
জেলা সিভিল সার্জন অফিস জানায়, এর আগে সম্প্রতি ৭৫ হাজার ৬৫ জনকে একযোগে ইউনিয়ন এবং পৌরসভা পর্যায়ে সিনোফার্মের গণটিকা দেয়া হয়েছিলো। এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে প্রায় দেড় লাখ মানুষকে সিনোফার্মের প্রথম ডোজ টিকা দেয়ার নির্ধারণ করা হয়। যা গত ক্যাম্পেইনের চেয়ে দ্বিগুণ। যারা করোনার টিকার ম্যাসেজ পেয়েছেন অগ্রাধিকার ভিত্তিতে তাদেরকে টিকা দেয়া হবে। তবে টিকা থাকার সাপেক্ষে যারা ম্যাসেজ পাননি তারা টিকার রেজিস্ট্রেশন কার্ড দিয়েই টিকা নিতে পারবেন। এছাড়া বয়স্করা এনআইডি কার্ড দিয়ে টিকা নিতে পারবেন।
এ ব্যাপারে টাঙ্গাইলের সিভিল সার্জন আবুল ফজল মো. শাহাবুদ্দিন খান টিনিউজকে বলেন, প্রতিটি টিকা কেন্দ্রে ৩ থেকে ৪টি বুথের মাধ্যমে প্রতিটি কেন্দ্রে ৬ থেকে ৮ জন স্বাস্থ্যকর্মী কাজ করে। এছাড়া একজন করে স্বাস্থ্য পরিদর্শক দায়িত্ব পালন করে। তিনি সবাইকে স্বাস্থ্য বিধি মেনে টিকা নেয়ায় ধন্যবাদ জানান।

 

 

ব্রেকিং নিউজঃ