পৌর নির্বাচনে সেনা মোতায়েনের পরিস্থিতি সৃষ্টি হয়নি …নির্বাচন কমিশনার জাবেদ আলী

92

Captureস্টাফ রিপোর্টারঃ
পৌরসভা নির্বাচনে সেনা বাহিনী মোতায়েন করার মতো পরিস্থিতি সৃষ্টি হয়নি বলে মন্তব্য করে নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জাবেদ আলী বলেছেন, নির্বাচনী পরিবেশ-পরিস্থিতি খুবই ভালো। কোন প্রার্থীই সেনা মোতায়েনের দাবী তেলেননি।
সোমবার (২১ ডিসেম্বর) টাঙ্গাইলের ৮টি পৌরসভা নির্বচনের প্রতিদ্বন্দি প্রার্থীদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।
তিনি বলেন, সকল প্রার্থীই সুষ্ঠ নির্বাচনের দাবী জানিয়েছেন। তাই সুষ্ঠ, নিরপেক্ষ ও সকলের কাছে গ্রহন যোগ্য নির্বাচনের স্বার্থে যা যা করা প্রয়োজন সকলের সহযেগিতায় তার সবই করা হবে।
অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কোন প্রার্থী আচরণবিধি লংঘন করলে তার সর্বোচ্চ শাস্তি ৬ মাসের জেল হতে পারে। তিনি আরো বলেন, ভোটকেন্দ্রে সাংবাদিক ও পর্যবেক্ষকদের প্রবেশে আলাদা কোন নীতিমালা করা হয়নি। তবে ভোটার ও নির্বাচন সংশ্লিষ্ঠ কর্মকর্তাদের যাতে অসুবিধা না হয় সেজন্য সাংবাদিক ও পর্যবেক্ষকদের লক্ষ্য রাখতে হবে।
টাঙ্গাইল শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা প্রশাসক মোঃ মাহবুব হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,পুলিশ সুপার সালেহ মোহাম্মদ তানভীর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আনোয়ার হোসেন, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সৈয়দ মোঃ খুরশিদ আনোয়ার, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ তাজুল ইসলামসহ পৌর নির্বাচনের মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীসহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ