পুলিশ কখনোই শান্তিপ্রিয় মানুষকে গুলি করে না- কৃষি মন্ত্রী

82

মোস্তফা কামাল, সখীপুর ॥
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, পুলিশ কখনোই শান্তিপ্রিয় মানুষকে গুলি করে না। তাঁরা যখন গুলি করে তা কেবলই আত্মরক্ষার জন্য। এ দেশের পুলিশ ও এ দেশের জনগণ তাঁদের আত্মরক্ষার জন্য যেকোনো মূল্যে দেশকে স্থিতিশীল রাখবে। উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবে। যাঁরা শান্তি প্রিয় মানুষ তাঁদের রক্ষা করবে। যারা শান্তি চায় না, দেশকে অস্থিতিশীল করতে চায়, গন্ডগোলের দিকে নিয়ে যেতে চায়, তাঁদের পরিণাম আইন অনুযায়ী ভোগ করতে হবে।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাহারতা ধূমকেতু মাঠে অনুষ্ঠিত আব্দুর রাজ্জাক স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন। তিনি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক বক্তব্যের জবাবে একথা বলেন।

 

কৃষিমন্ত্রী আরও বলেন, আজকে ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এটাই নাকি তাঁদের শেষ লড়াই। শেষ লড়াই হয়েছে বাংলাদেশে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের সময়। তারপর যা হয়েছে তা সবই হত্যাকান্ড। বিএনপির নেতাদের উদ্দেশ্য করে কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেন, আপনারা বলেন, বাংলাদেশ নাকি খাদের পাড়ে। প্রকৃতপক্ষে বাংলাদেশ খাদের পাড়ে নয়। বিএনপিই খাদের মধ্যে হাবুডুবু খাচ্ছেন, শুধু নাকটি জেগে আছে। আবার যদি বিএনপি দেশকে অস্থিতিশীল করতে চায়। তাহলে খালের পানিতে ডুবে নদীর পানিতে ডুবে যাবেন। আমরা এমনটি চাই না। আপনারা শান্তিপূর্ণভাবে চলেন।

ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় স্থানীয় সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. আতাউল গনি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার, ইউএনও ফারজানা আলম, পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, আওয়ামী লীগের সভাপতি শওকত শিকদার, সাধারণ সম্পাদক অনুপম শাজাহান জয় প্রমুখ উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলায় সখীপুর ফুটবল একাদশ ও ধনবাড়ী ফুটবল অংশ নেয়। খেলায় ধনবাড়ী ফুটবল দল (১-০) গোলে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলকে ৫০ হাজার টাকা এবং বিজিত দলকে ৩০ হাজার টাকা তুলে দেন অতিথিরা।

 

 

 

 

 

ব্রেকিং নিউজঃ