পরমাণু বিজ্ঞানী ড.এম এ ওয়াজেদ মিয়ার বিজ্ঞান ও প্রযুক্তিতে অবদান শীর্ষক আলোচনা সভা

105

স্টাফ রিপোর্টার ॥
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জামাতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার বিজ্ঞান ও প্রযুক্তিতে অবদান শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় টাঙ্গাইল অফিসার্স অ্যাসোসিয়েশনের আয়োজনে রবিবার (২২ মে) বিকেল তিনটায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ঐতিহাসিক দরবার হলে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনুর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন ও সাবেক অধ্যাপক নিউক্লিয়ার ইঞ্জিনিয়ারিং কিং আব্দুল আজিজ বিশ্ববিদ্যালয়, জেদ্দা, সৌদি আরবের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. সফিকুল ইসলাম ভূঁইয়া।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. ফরহাদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভাইস-চ্যান্সেলর ড. এ আর এম সোলাইমান, অফিসার্স এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদ সোবাহানী আল ভাসানীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. ইকবাল বাহার বিদ্যুৎ। অনুষ্ঠানে অতিথিবৃন্দ তাদের আলোচনায় দেশবরেণ্য এই পরমাণু বিজ্ঞানী বিভিন্ন অবদান তুলে ধরেন।

ব্রেকিং নিউজঃ