নৌকা মার্কা মানুষকে ভালবাসতে শেখায় …তথ্য প্রতিমন্ত্রী

140

দেলদুয়ার সংবাদদাতাঃ তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন নৌকা মার্কা হচ্ছে উন্নয়নের মার্কা। নৌকা মার্কা আমাদের সহিংসতা শেখায় না, নৌকা মার্কা মানুষকে ভালবাসতে শেখায়, দেশের উন্নয়ন করতে শেখায়। তাই আগামী নির্বাচনে যারা দলের কাছে নৌকা মার্কার মনোনয়ন চান  বা পেতে চান তারা সহিংসতা ও হুমকী ধামকী না করে জনগনের কাছে ি সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরুন।
তিনি শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার লালহারা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ফাজিলহাটি ইউনিয়ন আওযামী লীগ আয়েজিত   জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরো বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবকে হত্যা করে বাংলাদেশ কে অনেক পিছিয়ে দেয়া হয়েছে। বাংলাদেশ কে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক দুর নিয়ে গেছেন। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। উন্নয়ন দেখে পাকিস্থানও আজ বাংলাদেশের মতো হতে চায়।
ফাজিলহাটি ইউনিয়ন আওযামী লীগের সভাপতি আতোয়ার রহমানের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শিবলী সাদিকসহ স্থানীয় নেতৃবৃন্দ।

ব্রেকিং নিউজঃ