নিরাপদ সড়ক চাই টাঙ্গাইল জেলা শাখার নবগঠিত কমিটির সভা অনুষ্ঠিত

129

স্টাফ রিপোর্টার ॥
নিরাপদ সড়ক চাই টাঙ্গাইল জেলা শাখার নবগঠিত কার্যকরী (২০২২-২৩) কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকালে টাঙ্গাইল শিবনাথ উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়াম কক্ষে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি গোলাম কিবরিয়া বড়মনি।

সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ঝান্ডা চাকলাদারের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি ফিরোজ আহমেদ বাচ্চু ও মুহাম্মদ সাজ্জাদুর রহমান খোশনবীশ, সহ-সম্পাদক এ কে এম মহিবুজ্জামান মুক্তা, নাজমুজ সালেহীন ও সাইদুল ইসলাম মিন্টু, অর্থ সম্পাদক মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক মামুন জামান, আইন বিষয়ক সম্পাদক এড. নাদিম উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম, মহিলা বিষয়ক সম্পাদক শাহীন আরা মিষ্টু ও যুব বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম দিনার।

 

সাধারণ সদস্য হিসেবে উপস্থিত ছিলেন সুভাষ চন্দ্র সরকার, ওমর আলী, অনিক রহমান বুলবুল, চাঁদ সুলতানা, মুক্তি হাসান, খন্দকার সজিব রহমান, কামরুন নাহার মুন্নি, সাজিদ খান ও শিউলী। আলোচনা সভায় আগামী (২২ অক্টোবর) জাতীয় নিরাপদ চাই দিবস কিভাবে আয়োজন করা যায়, সে বিষয়ে আলোচনার পর কার্যকরী কমিটি ও সাধারণ সদস্যদের মাঝে নিরাপদ সড়ক চাই সম্মেলনে দেওয়া একটি করে ব্যাগ ও পরিচয় পত্র বিতরণ করা হয়।

ব্রেকিং নিউজঃ