শনিবার, আগস্ট 8, 2020
Home টাঙ্গাইল নাগরপুর নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন এ্যাম্বুলেন্স

নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন এ্যাম্বুলেন্স

স্টাফ রিপোর্টার, নাগরপুর ॥
টাঙ্গাইলের নাগরপুরে ৫০শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীদের পরিবহন সেবায় নতুন এ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে। এ উপলক্ষে বৃহষ্পতিবার (১৬ জানুয়ারী) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কম্পাউন্ডে নতুন এ্যাম্বুলেন্সের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম।
স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকনুজ্জামানের হাতে এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তরের সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবিরসহ বিভিন্নস্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। নতুন এ্যাম্বুলেন্স পেয়ে উপজেলা স¦াস্থ্য ও প.প. কর্মকর্তা ডা: রোকনুজ্জামান স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুকে ধন্যবাদ জানিয়ে বলেন, এখন মূমূর্ষ রোগীদের উন্নত চিকিৎসা সেবা নিতে টাঙ্গাইল ও ঢাকা যেতে দূর্ভোগ পোহাতে হবে না।
এর আগে গত বুধবার (১৫ জানুয়ারী) বিকেলে ঢাকার তেজগাঁও কেন্দ্রীয় ঔষধাগার থেকে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন আনুষ্ঠানিকভাবে এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন। টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু উপস্থিত থেকে এ্যাম্বুলেন্সের চাবি গ্রহণ করেন। চাবি গ্রহণকালে উপজেলা স¦াস্থ্য ও প.প. কর্মকর্তা ডা: রোকনুজ্জামান সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর সঙ্গে ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ