নাগরপুর উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষিকা হয়েছেন নাজমা

167

নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষিকা হিসেবে নির্বাচিত হয়েছেন যদুনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা নাজমা ইসলাম । মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদুজ্জামান নাজমা ইসলামকে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষিকা হিসেবে ঘোষনা করেন। জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২২ নাগরপুর উপজেলা থেকে সহকারি শিক্ষক (মহিলা) নির্বাচন প্রতিযোগীতায় অংশগ্রহণকারী শিক্ষিকাদের মধ্য থেকে প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে তিনি শ্রেষ্ঠ শিক্ষিকার গৌরব আর্জন করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আঞ্জুমান আরা বীথি, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জিএম ফুয়াদসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

নাজমা ইসলাম বলেন, উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের সকল শিক্ষক ও ছাত্র/ছাত্রী সহ বিদ্যালয় পরিচালনা কমিটির সবাইকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, আমার পিতা মৃত নূরুল ইসলাম আমার সাত মাস বয়সে তিনি মারা যান। আমার মা মালিহা ইসলাম কষ্ট করে আমাদের ৪ বোনকে সুশিক্ষায় শিক্ষিত করেছে। আমি ১৯৯৮ সালে মির্জাপুর থেকে এসএসসি, ২০০০ সালে কুমুদিনী কলেজ থেকে এইচ এসসি, ২০০৭ সালে করটিয়া সা’দত বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও মাষ্টার্স শেষ করি। ২০১০ সালে জাঙ্গালীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করি। দীর্ঘ ৬ বছর সেখানে চাকরী শেষে বদলীজনিত কারণে ২০১৬ সালে যদুনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করে কর্মরত আছেন।

ব্রেকিং নিউজঃ