নাগরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন এমপি টিটু

43

নাগরপুর প্রতিনিধি//
টাঙ্গাইলের নাগরপুরে কর্মরত নাগরপুর প্রেসক্লাবে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর -দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। রবিবার (১ জানুয়ারি) বিকালে উপজেলার মোড়ে নাগরপুর প্রেসক্লাবের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নাগরপুর প্রেসক্লাবের সভাপতি আক্তারুজ্জামান বকুল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো.এরশাদ মিয়ার সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-৬(নাগরপুর -দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।




এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ন কবীর,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো.আনিসুর রহমান আনিস,উপজেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুস ছালাম,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো.ফারুক হোসেন,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.সজীব মিয়া সহ নাগরপুর প্রেসক্লাবে কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।




আহসানুল ইসলাম টিটু এমপি বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করতে হবে। প্রকৃত সাংবাদিক গণের কারনে তৃনমূল পর্যায়ের অন্যায় ও অপরাধচিত্র ফুটে উঠে।
তিনি আরও বলেন, বর্তমান সরকারের আমলে সাংবাদিকগণ সবচেয়ে বেশি নিরপেক্ষ ভাবে কাজ করার সুযোগ পাচ্ছে। শুধু অপরাধ নয় সকল উন্নয়নের সংবাদগুলো গুরুত্ব সহকারে মিডিয়ায় প্রকাশ করার জন্য পরামর্শ প্রদান করেন এমপি টিটু।




 




ব্রেকিং নিউজঃ