নাগরপুরে সলিমাবাদ নবযুগ স্পোর্টিং ক্লাবের কমিটি গঠন

109

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের নাগরপুরে সলিমাবাদ নবযুগ স্পোর্টিং ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। এতে ইমরান হোসেন রানাকে সভাপতি ও মোস্তাফিজুর রহমান রবিনকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়। রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার সলিমাবাদ ইউনিয়নের ঘুনিপাড়া গ্রামে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী নবযুগ স্পোর্টিং ক্লাবের নবনির্বাচিত কমিটির অনুমোদিত দেওয়া হয়েছে।

জানা যায়, বিগত ১৯৪২ সালে প্রতিষ্ঠিত ক্লাবটির বিগত কমিটির দুই বছর মেয়াদ শেষ হওয়ার পরও করোনাকালীন সময়ে আরও দুই বছর অতিবাহিত হয়ে যাওয়ার পর নতুন কমিটি গঠন করার চেষ্ঠায় অপূর্ণতা ছিল। পরবর্তীতে নাগরপুর উপজেলা সমাজসেবা কার্যালয়ের পরামর্শ ক্রমে এবং নীতিমালা মেনে রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে গ্রামের বিভিন্ন শ্রেণীর কয়েক হাজার মানুষের উপস্থিতিতে প্রার্থীদের নাম ঘোষণা শুনে একটি জুড়ি বোর্ডের মাধ্যমে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়।

 

পরে ইমরান হোসেন রানাকে সভাপতি ও মোস্তাফিজুর রহমান রবিনকে সাধারণ সম্পাদক করে কমিটির চূড়ান্ত ফল ঘোষণা করা হয়। ৮০ ভাগ গ্রামবাসীর সমর্থনে কমিটির চূড়ান্ত রূপ প্রকাশ পায়। সাধারণ সভার মাধ্যমে কমিটির অনুমোদনের এক পর্যায়ে বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

সদ্য বিলুপ্তি কমিটির সভাপতি রেজাউর রহমান রেজার সভাপতিত্বে এবং সদ্য বিলুপ্ত কমিটির সম্পাদক আঁখিনুর ইসলাম আঁখির সঞ্চলনায় সলিমাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমদাদ হোসেন, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী মোস্তাফিজর রহমান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট মাহামুদুল হাসান, ঢাকা জজ কোর্ট প্র্যাকটিশনার ও সংগঠক জোবায়ের মাসুম খান, পুলিশ কর্মকর্তা এসআই আতাউল মাহামুদ, স্থানীয় ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়কোবাদ খান, তেবাড়িয়া বণিক সমিতির সভাপতি দেলুয়ার হোসেন দিলু, স্থানীয় ইউপি সদস্য আরশেদ আলম, প্রবাসী কল্যাণ সমিতির অন্যতম কর্ণধার খবির হোসেনসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

ব্রেকিং নিউজঃ