নাগরপুরে লকডাউনে ১১ দোকানীকে জরিমানা

274

স্টাফ রিপোর্টার, নাগরপুর ॥
দ্বিতীয় দফা করোনা সংক্রমণে জনগনের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে টাঙ্গাইল জেলা প্রশাসনের সিদ্ধান্তের আলোকে জরুরী খাদ্যপন্য ও ওষুদের দোকান ছাড়া সবধরণের দোকানপাট বন্ধের নির্দেশনা জারি করা হয়েছে। জেলা প্রশাসনের এই আদেশ মোতাবেক সবধরণের দোকানপাট বন্ধে মাঠ তদারকিতে নেমেছেন নাগরপুর উপজেলা প্রশাসন। সেইজন্য ইতোমধ্যে মার্কেট মালিক ও ব্যবসায়ী সমিতির সঙ্গে বৈঠক করে নাগরপুর উপজেলার ১২টি ইউনিয়ন এলাকায় জরুরী খাদ্যপন্য কাচাবাজার ও ওষুদের দোকান ছাড়াও অন্যসব দোকান বন্ধ রাখার আদেশ দিয়েছেন উপজেলা প্রশাসন।
নাগরপুর উপজেলা প্রশাসনের সিদ্ধান্তের আলোকে সরকারি আদেশ অমান্য করে দোকান খোলা রেখে ব্যবসা-বাণিজ্য অব্যাহত রাখায় সোমবার (৬ এপ্রিল) সকালে নাগরপুর সদর উপজেলা বাজারে অভিযান চালিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহান।
অভিযানে তিনি বাজারের বিভিন্ন স্থানে সামাজিক দুরত্ব বজায় রাখতে অপ্রয়োজনীয় জমায়েত ও আড্ডা ছত্রভঙ্গ করেছেন। একই সময়ে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় নাগরপুর সদর উপজেলা বাজারের বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ১১টি মামলায় ১১ দোকানীকে ২ হাজার ৮শত টাকা জরিমানা করেছেন। এ সময় তিনি যেসব লোক অপ্রয়োজনে ঘর থেকে বাজারে এসেছেন তাদের প্রাথমিকভাবে সতর্ক করে দেন। এছাড়া যারা শ্রমের তাগিদে ঘর থেকে মাস্ক ছাড়া বের হয়েছেন তাদের মাঝে মাস্ক বিতরণ করেন। লকডাউন যথাযথভাবে মেনে চলতে সকলকে ঘরে থাকার আহবান জানান তিনি।

 

 

 

 

 

 

 

 

ব্রেকিং নিউজঃ