নাগরপুরে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা

117

নাগরপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের নাগরপুরে চাকুরীতে কোটা বহাল, দেশের চলমান রাজনীতি ও সদ্য প্রয়াত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকালে উপজেলার সহবতপুর বালিকা উচ্চ বিদ্যালয় হল রুমে এ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা মুক্তিযদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে সহবতপুর ইউনিয়ন কমান্ডার লিয়াকত আলীর সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা মজিবর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুজায়েত হোসেন, ঢাকাস্থ টাঙ্গাইল সাংবাদিক সংস্থার সাংগঠনিক সম্পাদক খন্দকার আসাব মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা এম এ মতিন সামী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল আলীম দুলাল প্রমূখ।
সভায় বক্তারা বলেন, যে পর্যন্ত আমাদের দাবী আদায় না হবে সে পর্যন্ত আমাদের কর্মসূচী চলবে। এছাড়া প্রয়াত মুক্তিযোদ্ধাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও মহান মুক্তিযুদ্ধে তাদের বীরত্বগাথা নিয়ে আলোচনা সভা মাসব্যাপী উপজেলার ইউনিয়নে চলবে। এ সময় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃবৃন্দসহ বিভিন্নস্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ