নাগরপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে র‌্যালী

159

স্টাফ রিপোর্টার, নাগরপুর ॥
“অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ, সময় এখন আমাদের সময় এখন বাংলাদেশের” এই প্রতিপাদ্য সামনে নিয়ে টাঙ্গাইলের নাগরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের প্রচারনা উপলক্ষে আনন্দ র‌্যালী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অর্থনৈতিক সর্ম্পক বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের উদ্যোগে একযোগে কেন্দ্রীয়ভাবে ও বাংলাদেশের সকল উপজেলায় এ প্রচারনা উৎসব পালন ও বর্ণিল আতশবাজির আয়োজন করে।
শনিবার (১১ জানুয়ারী) সকালে নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলামের নেতৃত্বে এক আনন্দ র‌্যালী উপজেলা চত্বর থেকে বের হয়ে সদর বাজারের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা চত্বরে “বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন” শীর্ষক এক আলোচনা সভায় মিলিত হয় ।
উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান হুমায়ুন কবীর, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, যুব উন্নয়ন কর্মকর্তা মাহাবুব আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার মনিরুজ্জামান, নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সুজায়েত হোসেন প্রমূখ।
পরে বঙ্গবন্ধুর জীবনভিত্তিক স্থিরচিত্র প্রদর্শনী, শিশু কিশোরদের অংশগ্রহণে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক’ চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুপুরে স্থানীয় শিল্পী কলাকুশলী ও সাংস্কৃতিক ব্যক্তিবৃন্দের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, সন্ধ্যায় দেশ বিদেশের বরেণ্য শিল্পী কলাকুশলীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় উপজেলা চত্বরে চোখ ধাঁধানো বর্ণিল আতশবাজি প্রদর্শন করা হয়।
এ সময় উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের সরকারি, বেসরকারি কর্মকর্তা ও স্কুল কলেজের ছাত্রছাত্রীসহ বিভিন্নস্তরের গণ্যম্যান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ